কালুখালীতে স্কুল শিক্ষকের পিতার ইন্তেকাল

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ ,৬ ফেব্রুয়ারি, ২০১৬ | আপডেট: ১১:১৮ অপরাহ্ণ ,৬ ফেব্রুয়ারি, ২০১৬
পিকচার

মোখলেছুর রহমান,কালুখালী॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার সূর্য্যদিয়া মদাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা স্কাউটসের কোষাধ্যক্ষ আঃ জলিলের পিতা ইমান আলী বিশ্বাস ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে……….রাজিউন।

শনিবার (৬ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টায় সূর্য্যদিয়া গ্রামের নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

শনিবার বিকেল ৩ টায় সূর্য্যদিয়া মদাপুর উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে তাকে  তার দানকৃত জমি সূর্য্যদিয়া মদাপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমীক ভবনের পাশে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাযায় কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান,উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সিদ্দিকুর রহমান, মহিলা ভাইস চেয়াম্যান কাজী শারমিন আক্তার, উপজেলা শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার, কালুখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাজেন্ট (অব) আকামত আলী, মদাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাংশা কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্টের সভাপতি ও উপজেলা স্কাউটসের কমিশনার রেজাউল আলম, স্কাউটস সম্পাদক শাহজাহান আলী, সহকারী কমিশনার শাহজাহান আলী, স্কাউটস লিডার মোখলেছুর রহমান ও উপজেলার সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দসহ অসংখ্য মানুষ অংশগ্রহণ করেন।

মৃত্যুকালে ইমান আলী বিশ্বাস ২ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্বীয়-স্বজন রেখে গেছেন।

তার পারিবারিক সূত্রে জানাগেছে, তিনি বিভিন্ন স্কুল,মাদরাসা ও ঈদগাহের দাতা সদস্যসহ সভাপতির দায়িক্ত পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি মদাপুর ঐতিহ্যবাহী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সভাপতির দায়িত্বে ছিলেন। দীর্ঘ ২৬ বছর ধরে তিনি এ দায়িত্ব পালন করে আসছিলেন।

 


এই নিউজটি 494 বার পড়া হয়েছে

Comments

comments