রাজবাড়ীর গাজী মানিক ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ ,৭ ফেব্রুয়ারি, ২০১৬ | আপডেট: ২:৫৮ পূর্বাহ্ণ ,৯ ফেব্রুয়ারি, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : প্রায় ১৬ মাস পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৭৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটির অনুমোদন দিয়েছেন। কমিটিতে কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি পদে স্থান পেয়েছেন রাজবাড়ীর তরুণ রাজনৈতিক নেতা গাজী মনিরুজ্জামান মানিক ।

শনিবার (৬ ফেব্রুয়ারি)  রাত ১১টার দিকে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বেগম খালেদা জিয়া এ অনুমোদন দেন। পরবর্তীতে সংগঠনটির দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণার বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতির তালিকায় ১২ নম্বরে রয়েছেন বিএনপির তরুণ নেতা গাজী মনিরুজ্জামান মানিকের নাম ।

এ বিষয়ে গাজী মনিরুজ্জামান মানিক বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাকে একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন এ জন্য আমি অনেক আনন্দিত এবং গর্বিত । আমি মনেকরি দায়িত্ব পাওয়ার চেয়ে তা যথাযথভাবে পালন করা টা বেশী জরুরি । বিগত সময়ে আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে একনিষ্ঠভাবে কাজ করেছি । সহ-সভাপতি পদ পাওয়ার পর দলের প্রতি আমার দায়িত্ব আরো বেড়ে গেলো ।

বিগত সময়ের মতো ভবিষ্যতেও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সকল সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য রাজপথে নেমে কাজ করবেন বলে জানান তরুণ এ নেতা ।

উল্লেখ্য, গাজী মনিরুজ্জামান মানিক এরআগে ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি, কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক এবং সদ্য সাবেক কমিটির ১নং সহ- সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলারহাটের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রশীদ গাজীর বড় ছেলে।

 আপডেট : রোববার ফেব্রুয়ারি ৭, ২০১৬/ ০২:০০ পিএম/ আশিক


এই নিউজটি 2111 বার পড়া হয়েছে
[fbcomments"]

More News from রাজনীতি