শিশু রাকিবকে বাঁচাতে এগিয়ে আসুন!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৪৮ পূর্বাহ্ণ ,৮ ফেব্রুয়ারি, ২০১৬ | আপডেট: ২:৫৪ পূর্বাহ্ণ ,৮ ফেব্রুয়ারি, ২০১৬
পিকচার

বালিয়াকান্দি প্রতিনিধি : রাকিব শেখ (৭) । বাড়ি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে । স্থানীয় একটি মাদ্রাসায় প্রথম শ্রেণীতে পড়ে সে । জগৎ সংসার সন্মন্ধে এখনো কিছুই জানা হয়নি শিশু রাকিবের । কিন্তু এরই মধ্যে নিভে যেতে বসেছে তার জীবন প্রদীপ । দীর্ঘ ৫বছর ধরে কিডনী রোগে আক্রান্ত হয়ে এখন মৃত্যু পথযাত্রী শিশু রাকিব । ডাক্তার বলেছেন ভারত নিয়ে উন্নত চিকিৎসা করাতে পারলে রাকিবকে বাঁচানো সম্ভব । তবে এর জন্য প্রয়োজন অনেক টাকা ।

এদিকে ৫ বছরে ছেলের চিকিৎসা করাতে গিয়ে নি:শ্ব হয়ে গেছেন রাকিবের ভ্যান চালক পিতা বুধই শেখ । অর্থাভাবে শিশু সন্তানকে চিরকালের মতো হারানোর আশঙ্কায় বর্তমানে হতাশার মধ্যে দিন কাটাচ্ছেন তিনি।

বুধই শেখ জানান, তার বাড়ি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে । তিনি ভ্যান চালিয়ে জিবীকা নির্বাহ করেন । রাকিব গোবিন্দপুর মাদ্রাসায় প্রথম শ্রেণীতে পড়ে । রাকিব ছাড়াও তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে । তার ছোট ছেলেটি প্রতিবন্ধী । এরআগে তার বড় ছেলে ফরিদ কিডনী রোগে আক্রান্ত হয়ে মারা গেছে । গত ৫ বছর আগে তার ছেলে রাকিবও কিডনী রোগে আক্রান্ত হয় । ৫ বছর ধরে রাকিবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পিজি হাসপাতালে চিকিৎসা করিয়ে এখন নি:শ্ব হয়ে গেছেন বুধই । কিন্তু তারপরেও ছেলে রাকিবকে সুস্থ্য করে তুলতে পারেন নি তিনি। বর্তমানে শিশু রাকিব জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে । ডাক্তার বলেছেন ভারত নিয়ে উন্নত চিকিৎসা করাতে পারলে রাকিবকে বাঁচানো সম্ভব । তবে এর জন্য প্রয়োজন অনেক টাকা ।

ছেলে রাকিবকে বাঁচানোর জন্য বুধই শেখ সমাজের সংসদ সদস্য, জেলা প্রশাসনের কর্তাব্যক্তি, জনপ্রতিনিধি, দেশের দানশীল ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানের কাছে সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ- মোঃ বুধই শেখ, সঞ্চয়ী হিসাব নং- ৩৪১০৩৫৯৭, সোনালী ব্যাংক লিঃ, বহরপুর শাখা, বালিয়াকান্দি, রাজবাড়ী।

 


এই নিউজটি 408 বার পড়া হয়েছে

Comments

comments