,

এক বছরেও সন্ধান মেলেনি শিশু ছুয়াদের!

News

ফকীর আশিকুর রহমান : নিখোঁজের এক বছরেও সন্ধান মেলেনি রাজবাড়ী জেলা শহরের কুলি পট্টির নিমতলা এলাকার রানা আহম্মেদের ছেলে ছুয়াদের (৪)। এ দীর্ঘ সময় পরেও ছেলেকে ফিরে পাওয়ার আশা ছাড়েননি তার বাবা-মা। তাই তো ছেলের ছবি হাতে নিয়ে এখনো বিভিন্ন স্থানে খোঁজ করে চলেছেন তারা।

গেল বছর ১৬ ফেব্রুয়ারি সকাল ৯টার দিকে নিজ বাড়ির পাশে খেলাধুলা করার সময় নিখোঁজ হয় শিশু ছুয়াদ।

কান্নাজড়িত কন্ঠে ছুয়াদের মা মরিয়ম বেগম জানান, ২০১৫ সালের ১৬ ফেব্রুয়ারি সকাল ৯টার দিকে বাড়ির পাশে খেলাধুলা করছিল ছুয়াদ। এ সময় তিনি (মরিয়ম) রান্না ঘরে রান্না করছিলেন। এক পর্যায়ে তিনি রান্না ঘর থেকে বাইরে এসে দেখেন ছুয়াদ নেই। এরপর বিভিন্ন স্থানে খোঁজ করে এবং বিভিন্ন এলাকায় মাইকিং করেও ছুয়াদের কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনার পর ওইদিন রাতে তারা রাজবাড়ী সদর থানায় একটি সাধারণ ডায়েরী নং-৬৪৭,তাং-১৬/০২/২০১৫ইং করেন।

ছুয়াদের বাবা রানা আহম্মেদ বলেন, ছুয়াদ নিখোঁজ হয়েছে এক বছর হলো। আমার ছেলে কোথায় আছে, কি অবস্থায় আছে তা আমি জানি না । তবে আমরা এখনো আশা ছাড়িনি । এখনো বিভিন্ন জায়গায় আমরা ছুয়াদের খোঁজ করে চলেছি। ছুয়াদকে খোঁজার ব্যাপারে পুলিশও আমাদেরকে সহযোগিতা করে চলেছেন। আজ বিকেল থেকে রাজবাড়ী শহরে ছুয়াদকে খোঁজার জন্য মাইকিং করা হচ্ছে। রাজবাড়ী রেল স্টেশন থেকে মেদিনীপুরের উদ্দেশ্যে বিশেষ ওরশ  ট্রেন ছাড়াকে কেন্দ্র করে আজ শহরে অনেক লোকের সমাগম হচ্ছে। মূলত এ কারণেই আজকে মাইকিং করা।

নিখোঁজের সময় ছুয়াদের পড়নে সুবজ ও সাদা রঙের ডোরাকাটা সোয়েটার ও একই রঙের পায়জামা ছিল। তার গায়ের রঙ ফর্সা। যদি কেউ শিশু ছুয়াদের কোন সন্ধান জেনে থাকেন তাহলে ০১৭০৫-৫৩২৬১৫ নম্বরে যোগাযোগের জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন ছুয়াদের পরিবার।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর