,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

গোয়ালন্দে শীর্ষ সন্ত্রাসী এরশাদ গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দে ডাকাতি ও অস্ত্র মামলাসহ ৯টি মামলার পলাতক আসামী শীর্ষ সন্ত্রাসী এরশাদ বেপারী (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত এরশাদ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ইমান খার পাড়া গ্রামের সাহাজদ্দিন বেপারীর ছেলে।
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ  এসএম শাহ্জালাল জানান, মঙ্গলবার সকালে গোপন সংবাদে দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন রেল স্টেশন এলাকায় শীর্ষ সন্ত্রাস এরশাদের অবস্থান নিশ্চিতের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। সে আন্তজেলা ডাকাত দলের সদস্য ও পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় ৬টি, মানিকগঞ্জের শিবালয় থানায় দুইটি ও হরিরামপুর থানায় একটি ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। এছাড়াও অন্যান্য থানায়ও তার বিরুদ্ধে একই ধরনের মামলা থাকতে পারে বলে জানান ওসি।

উল্লেখ্য, গ্রেফতারকৃত এরশাদের ভাই আরশাদ সম্প্রতি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর