বসন্তপুরে পূর্ব শত্রুতার জেরে এনজিও ব্যবসায়ীকে পিটিয়ে আহত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ ,১৭ ফেব্রুয়ারি, ২০১৬ | আপডেট: ১২:১৩ অপরাহ্ণ ,১৭ ফেব্রুয়ারি, ২০১৬
পিকচার

আশিকুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামে পূর্ব শক্রতার জের ধরে মোক্তার ফকির (৩৫) নামের এক এনজিও ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে। আহত মোক্তার ফকির বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের মৃত ছামাদ ফকিরের ছেলে।

হাসপাতালের বেডে শুয়ে মোক্তার ফকির জানান, তিনি ফরিদপুর রাজবাড়ী রাস্তার মোড়ে পলাশ ফিলিং স্টেশনে কাজ করেন। এছাড়াও বসন্তপুর বাজারে তার এনজিও’র ব্যবসা রয়েছে। বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের জলিল খাঁনের ছেলে রুবেলের সাথে তার পূর্বে থেকে বিরোধ চলছিলো। গতকাল ১৬ই ফেব্রুয়ারী বিকেলে মোক্তার ফকির মজলিশপুর গ্রামে তার এক আত্মীয়ের বাড়ীতে দাওয়াত খেতে গেলে পূর্ব বিরোধের জের ধরে রুবেলের নেতৃত্বে ওই গ্রামের সুমন, মিতুল, বাবু, রব্বেল, হাছান, লিমন ও হাটজয়পুর গ্রামের জুয়েলসহ অজ্ঞাতনামা ৪/৫ জন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় উল্লেখিতরা মোক্তারকে বেধরক মারপিট করে তার কাছ থেকে নগদ ৪৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর স্থানীয়রা মোক্তার ফকিরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে রাজবাড়ী সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান মোক্তার।

 


এই নিউজটি 836 বার পড়া হয়েছে
[fbcomments"]