,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

গোয়ালন্দে ভূমি সহকারী কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

News

গোয়ালন্দ : রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হাসেম আলীর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও জালিয়াতির অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগকারীদের সঙ্গে কথা বলতে ও তদন্ত করতে বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (ভূমি) এসএম আনছারুজ্জামান উজানচর ভূমি অফিস কার্যালয় পরিদর্শন করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জমির ভূমি উন্নয়ন কর পরিশোধের জন্য মালিক মতিয়ার রহমান গং উজানচর ইউনিয়ন ভূমি অফিসে গেলে ভূমি সহকারী কর্মকর্তা হাসেম আলী মণ্ডল কাগজ পত্রের ত্রুটি দেখিয়ে তা গ্রহণে অনীহা প্রকাশ করেন।

পরবর্তীতে ভূমি মালিকগন তাদের বৈধ কাগজপত্র দেখালে মোটা অংকের টাকা দাবি করেন হাসেম। এছাড়া মোটা অংকের টাকার বিনিময়ে ব্যক্তি নামীয় খতিয়ানের পর্চা ও জমাবন্দী রেজিস্টারের জোতের পাতা ছিড়ে জালিয়াতির মাধ্যমে প্রস্তুতকরা পর্চা খতিয়ানের পর্চার ও জোতের পাতা প্রস্তুতকরতঃ ভূমি উন্নয়ন করের দাখিলা প্রদান করার অভিযোগ করা হয়।

প্রতিকার চেয়ে চলতি বছরের ৯মার্চ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হাসেম আলী মন্ডলের বিরুদ্ধে অভিযোগটি ভুক্তোভোগীরা রাজবাড়ী জেলা প্রসাশকের কাছে জমা দেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর