পাংশায় অস্ত্র-গুলিসহ ৪ চরমপন্থি সদস্য গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:১৮ পূর্বাহ্ণ ,২০ ফেব্রুয়ারি, ২০১৬ | আপডেট: ২:১৮ পূর্বাহ্ণ ,২০ ফেব্রুয়ারি, ২০১৬
পিকচার

মোক্তার হোসেন॥ রাজবাড়ীর পাংশা উপজেলার দক্ষিণাঞ্চলের সরিষা ইউপির বাগলী বাজার ব্রিজের উপর থেকে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান ও ৮ রাউন্ড কার্তুজসহ চরমপন্থি দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১০টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো – পাংশা উপজেলার পাট্টা ইউপির বিলজোনা গ্রামের মৃত যতিন কুমার বিশ্বাসের ছেলে জগদিশ বিশ্বাস (৩০), একই গ্রামের মৃত তুষ্টলাল বাড়ৈ এর ছেলে শ্যামল কুমার বাড়ৈ (৩৫), কালুখালী উপজেলার সাওরাইল ইউপির আলমডাঙ্গা গ্রামের অজিৎ কুমার মন্ডলের ছেলে শুভজিৎ মন্ডল (২৩) ও কালুখালী উপজেলার সাওরাইল ইউপির মুড়িকাটা গ্রামের আহম্মদ শেখের ছেলে জহুরুল শেখ (৩০)।

পাংশা থানার অফিসার ইনচার্জ আবু শামা মো. ইকবাল হায়াত জানান, গোপন সংবাদে জানা যায় উল্লেখিতরা টিভিএস-১০০ সিসি মোটর সাইকেলযোগে অবৈধ অস্ত্র বহন করে বাগলী বাজার ব্রিজের উপর দিয়ে তাদের গন্তব্যে যাবে। এ সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ওই ব্রিজ এলাকায় ওৎ পেতে বসে থাকে। রাত সোয়া ১০টার দিকে উল্লেখিতরা বাগলী বাজার ব্রিজ অতিক্রম করার সময় তাদের মোটর সাইকেলের গতিরোধ করা হয়। এরপর তাদের দেহ তল্লাশি করে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান ও ৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, আটক চারজন চরমপন্থি সংগঠন অমল বাহিনীর সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে থানায় নানা অভিযোগ রয়েছে।


এই নিউজটি 1112 বার পড়া হয়েছে

Comments

comments