রাজবাড়ীতে ক্লাস থেকে ডেকে নিয়ে অষ্টম শ্রেণীর ছাত্রকে মারপিট

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ ,২৩ ফেব্রুয়ারি, ২০১৬ | আপডেট: ৭:৫৮ অপরাহ্ণ ,২৩ ফেব্রুয়ারি, ২০১৬
পিকচার

 স্টাফ রিপোর্টার : স্কুলে ক্লাস চলাকালে আব্দুল কাইয়ুম নামে অষ্টম শ্রেণীর এক ছাত্রকে ডেকে নিয়ে বেদমভাবে মারপিট করেছে দশম শ্রেনীর ৫/৬জন বখাটে ছাত্র।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর কো-অপারেটিভ হাই স্কুলে এ ঘটনা ঘটে।
আহত অবস্থায় আব্দুল কাইয়ুমকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামের এনজিও কর্মী আবু বক্কারের ছেলে।

আহত আঃ কাইয়ুম জানায়, সকাল ১১টার দিকে ক্লাস চলাকালে দশম শ্রেণীর ৫/৬জন ছাত্র স্যার ডাকছে বলে তাকে ডাক দেয়। এ সময় সে সরল বিশ্বাসে শ্রেণীকক্ষ থেকে বের হয়ে আসলে ওই ছাত্ররা তাকে স্কুলের পিছনে নিয়ে তাকে মারপিট করে। এরপর ওই ছাত্ররা তাকে সেখান থেকে ধরে নিয়ে বসন্তপুর বাসষ্ট্যান্ডে এনে একটি অটো রিক্সায় উঠিয়ে বসন্তপুর হাটের উপর নিয়ে যায়। সেখানে একটি রুমের মধ্যে তাকে আটকে রেখে গাছের ডাল ভেঙে এনে বেদমভাবে পেটায়।পরে খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্কুলে পাঠিয়ে দেয়। এরপর তার পরিবারের লোকজন তাকে রাজবাড়ী সদর হাসপাতালে এনে ভর্তি করে।

কি কারণে তাকে মারপিট করা হলো সে বিষয়ে কাইয়ুম বলেন, কয়েক দিন আগে আমাদের গ্রামে একটি মারামারির ঘটনা ঘটে। সেখানে আমি দাঁড়িয়ে ছিলাম। কিন্তু প্রতিপক্ষের লোকজন মনে করে ঘটনার সাথে আমি জড়িত ছিলাম। এ কারণে ওই পরিবারের দশম শ্রেনীর কয়েকজন ছাত্র আমাকে ধরে নিয়ে বেদমভাবে মারপিট করে।

কাইয়ুমের পিতা আবু বক্কার জানান, আমার ছেলেকে স্কুলের ক্লাস থেকে ডেকে নিয়ে মারপিট করে আহত করা হয়েছে। আমি এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেব।

 

 


এই নিউজটি 806 বার পড়া হয়েছে
[fbcomments"]