রাজবাড়ীতে জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ ,২ মার্চ, ২০১৬ | আপডেট: ৫:১০ অপরাহ্ণ ,২ মার্চ, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক : ‘জাটকা মাছ বাড়তে দিন-ফিরবে মোদের সোনালী দিন’এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে জাটকা সংরক্ষণ সপ্তাহ (২-৮ মার্চ) ২০১৬ পালন উপলক্ষে রাজবাড়ীতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টায় জেলা মৎস অধিদপ্তর ও জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে শহরে বর্ণাঢ্য একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রধান অতিথি হিসেবে নেতৃত্ব দেন জেলা প্রশাসক জিনাত আরা।

র‌্যালিতে অংশ নেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মাহবুবুর রহমান, জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ ও মৎস্য চাষি ও ব্যবসায়ীরা।

র‌্যালি শেষে অফিসার্স ক্লাব মিলনায়তনে জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে জেলা মৎস্য কর্মকর্তা ডা. মো. আফতাব হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জাটকা মাছ ধরা ও বিক্রির উপরে সরকারের বিধি নিষেধ উল্লেখ ও জেলেদের প্রতি জাটকা শিকার না করার অনুরোধ জানিয়ে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক জিনাত আরা।

সভায় স্বাগত বক্তব্য রাখেন,সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্ল্যাহ।

অনান্যের মধ্যে বক্তব্য রাখেন, বালিয়াকান্দি উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রবিউল হক, মৎস্য ব্যবসায়ী ও আড়তদার আরিফুর রহমান।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ, কালুখালী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহ মো. শাহ রিয়ার জামান, পাংশা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. লাবীব আবদুল্লাহ, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা শামীমা আক্তার, প্রধান সহকারী রাশেদুল হাসান, অফিস সহকারী মো. আব্দুল খালেক প্রমুখ।

 


এই নিউজটি 354 বার পড়া হয়েছে

Comments

comments