রাজবাড়ীর বিশিষ্ট ঠিকাদার ভজা স্বপনের অকাল মৃত্যু

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ ,৩ মার্চ, ২০১৬ | আপডেট: ১১:৫৩ পূর্বাহ্ণ ,৩ মার্চ, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা বিএনপির সদস্য, সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, বিশিষ্ট ঠিকাদার ও হোটেল রয়্যাল টার্চের মালিক মোয়াজ্জেম হোসেন স্বপন ওরফে ভজা স্বপন (৪৫) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি —– রাজেউন)।

বুধবার (২ মার্চ ) দুপুর সাড়ে ১২টায় ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি । মৃত্যুকালে তিনি দুই স্ত্রী ও ৪কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

পরিবারের সদস্যরা জানায়, গত ১লা মার্চ দিনগত রাত ১টার দিকে রাজবাড়ী শহরের সজ্জানকান্দা ভোকেশনাল সড়কের বাসায় তিনি হৃদরোগে আক্রান্ত হলে তার ২য় স্ত্রী মালাসহ অন্যান্যরা মুমুর্ষ অবস্থায় রাত ১টা ৫০মিনিটে তাকে সদর হাসপাতালে ভর্তি করে। সদর হাসপাতালে তার অবস্থা অবনতি হলে তাকে রাতেই ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল ২রা মার্চ দুপুর সাড়ে ১২টায় তিনি ইন্তেকাল করেন।

তার অকাল মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সর্বত্রই শোকের ছায়া নেমে আসে। ফরিদপুর ডায়াবেটিস হাসপাতাল থেকে তার মৃতদেহ শহরের বিনোদপুর কলেজ পাড়ায় গ্রামে পৈত্রিক বাড়ীতে আনা হলে সেখানে এক নজর দেখার জন্য ভিড় করে শুভাকাঙ্খীরা। এরপর সন্ধ্যা ৬টার দিকে তার মৃতদেহ বিএনপি কার্যালয়ে আনা হলে শেষ শ্রদ্ধা নিবেদন করে জেলা বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দ। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় দলীয় কার্যালয়ের সামনে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

তার নামাজে জানাযায় জেলা বিএনপির সহ-সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, এডঃ লিয়াকত আলী, এডঃ এম.এ গফুর, মোঃ আলতাফ হোসেন মুরাদসহ জেলা বিএনপি, জেলা যুবদল, জেলা ছাত্রদল, জেলা স্বেচ্ছাসেবক দল, জেলা শ্রমিক দল এবং সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর তার ২য় নামাজে জানাযা রাত সাড়ে ৮টায় কলেজপাড়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। জানযাতে বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। নামাজে জানাযা শেষে তাকে আঠাশ কলোনী কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, মোঃ মোয়াজ্জেম হোসেন স্বপন গত ১লা ফেব্রুয়ারী গঠিত রাজবাড়ী পৌর ব্যবসায়ী সমিতির নতুন কমিটির সাধারণ সম্পাদক ছিলেন ও জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সদস্য ছিলেন। ছাত্র জীবনে ৯০-এর দশকে তিনি বাংলাদেশ ছাত্র মৈত্রী থেকে রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ভিপি নির্বাচিত হন। পরবর্তীতে ২০০১ সালে তিনি বিএনপিতে যোগদান করেন।

(সূত্র – দৈনিক মাতৃকন্ঠ)

 


এই নিউজটি 909 বার পড়া হয়েছে

Comments

comments