,

প্রেমের টানে কিশোর-কিশোরীর অজানায় পাড়ি!

News

রাজবাড়ী নিউজ ডেস্ক : বারো বছর বয়সী কিশোর রুবেল ও সপ্তম শ্রেণির ছাত্রী তানজিলা। তারা একে অপরকে ভালোবাসে। ভালোবাসার টানে একে অপরের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে এ কিশোর-কিশোরী। ঘটনাটি ঘটেছে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের চরদেলন্দি গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নাসির গায়েনের ছেলে রুবেল (১২) একই গ্রামের আ. মজিদের মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী তানজিলা সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সূত্র ধরে গত শনিবার তারা ঘর ছেড়ে অজানায় পাড়ি জমায়। রোববার সকালে গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ নিয়ে আসে কিশোর রুবেলে মা আলেয়া বেগম। তিনি রুবেলের জন্ম সনদ দেখিয়ে অভিযোগ করেন আমার ১২ বছরের ছেলেকে ফুঁসলিয়ে কিশোরীর পরিবার বিয়ে দিয়ে অজ্ঞাত স্থানে আটকে রেখেছে। বিষয়টি শুনে সঙ্গে সঙ্গে ওসি নিজেই ফোর্স নিয়ে আলেয়া বেগমকে নিয়ে ঘটনাস্থলে রওনা হন। ঘটনাস্থলে গিয়ে দেখা গেল কেউ কাউকে আটকে রাখেনি মূলত ওই কিশোর-কিশোরী প্রেমের টানে ঘর ছেড়েছে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ এসএম শাহ্জালাল জানান, ভালোবাসার টানে পালিয়ে যাওয়া কিশোর-কিশোরীর আইন অনুযায়ী বিয়ের বয়স হতে অনেক বাকি। তাই তাদের উদ্ধারের চেষ্টা চলছে। উদ্ধার করা হলে তাদেরক অভিভাবকদের কাছে হস্তান্তর করা হবে।

 (সূত্র – গোয়ালন্দ নিউজ)

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর