,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

প্রেমের টানে কিশোর-কিশোরীর অজানায় পাড়ি!

News

রাজবাড়ী নিউজ ডেস্ক : বারো বছর বয়সী কিশোর রুবেল ও সপ্তম শ্রেণির ছাত্রী তানজিলা। তারা একে অপরকে ভালোবাসে। ভালোবাসার টানে একে অপরের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে এ কিশোর-কিশোরী। ঘটনাটি ঘটেছে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের চরদেলন্দি গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নাসির গায়েনের ছেলে রুবেল (১২) একই গ্রামের আ. মজিদের মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী তানজিলা সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সূত্র ধরে গত শনিবার তারা ঘর ছেড়ে অজানায় পাড়ি জমায়। রোববার সকালে গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ নিয়ে আসে কিশোর রুবেলে মা আলেয়া বেগম। তিনি রুবেলের জন্ম সনদ দেখিয়ে অভিযোগ করেন আমার ১২ বছরের ছেলেকে ফুঁসলিয়ে কিশোরীর পরিবার বিয়ে দিয়ে অজ্ঞাত স্থানে আটকে রেখেছে। বিষয়টি শুনে সঙ্গে সঙ্গে ওসি নিজেই ফোর্স নিয়ে আলেয়া বেগমকে নিয়ে ঘটনাস্থলে রওনা হন। ঘটনাস্থলে গিয়ে দেখা গেল কেউ কাউকে আটকে রাখেনি মূলত ওই কিশোর-কিশোরী প্রেমের টানে ঘর ছেড়েছে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ এসএম শাহ্জালাল জানান, ভালোবাসার টানে পালিয়ে যাওয়া কিশোর-কিশোরীর আইন অনুযায়ী বিয়ের বয়স হতে অনেক বাকি। তাই তাদের উদ্ধারের চেষ্টা চলছে। উদ্ধার করা হলে তাদেরক অভিভাবকদের কাছে হস্তান্তর করা হবে।

 (সূত্র – গোয়ালন্দ নিউজ)

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর