,

‘মোহন মিশন স্কুলের মহতী উদ্যোগ’

News

স্টাফ রিপোর্টার :  রাজবাড়ী শহরের মোহন মিশন স্কুলের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, বিনামূল্যে স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্বোধন ও কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার (১২ মার্চ) দুপুরে রাজবাড়ী ব্যাপ্টিষ্ট চার্চে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক জিনাত আরা স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্বোধন ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তির টাকা এবং প্রতিবন্ধীদের হাতে হুইল চেয়ারসহ বিভিন্ন উপকরণ তুলে দেন।

মোহন মিশন স্কুলের প্রতিষ্ঠাতা পালক জেমস হালদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রাশিদুল মান্নাফ কবীর, সহকারী পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ রবিউল ইসলাম, শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার মোর্শেদ, বাংলাদেশ ব্যাপ্টিষ্ট চার্চ ফেলোশীপ বৃত্তি কমিটির চেয়ারম্যান পালক ষ্টিফেন সিংহ, লন্ডনের ফিজিওথেরাপিষ্ট, লেখক ও কলামিষ্ট মিসেস লিপি হালদার, লন্ডন প্রবাসী সমাজ সেবক নজরুল ইসলাম বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জিনাত আরা বলেন, আমরা যদি প্রত্যেক দিন একটি করে ভাল কাজ করি তাহলে যারা দুঃখ কষ্টে আছে তাদের দুঃখ কষ্ট দুর করা সম্ভব। আমরা প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে এই কাজগুলো করলে আমাদের এগিয়ে যাওয়া সম্ভব। আজকের এই উদ্যোগ সত্যিই একটি মহতী উদ্যোগ। আমি আয়োজকদের আন্তরিক সাধুবাদ জানাই।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন ফরিদপুর সিএসপি’র প্রোজেক্ট ম্যানেজার শ্যামুয়েল রোকন মল্লিক।

মোহন মিশন স্কুলের প্রতিষ্ঠাতা জেমস হালদার জানান, শনিবার সকাল থেকেই এখানে প্রতিবন্ধীদের মধ্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। লন্ডন প্রবাসী লিপি হালদার ও নজরুল ইসলামের সহযোগিতায় এদের মধ্যে যারা আর্থিক অস্বচ্ছল প্রতিবন্ধী তাদেরকে হুইল চেয়ার ও ক্র্যাচ বিনামূল্যে বিতরণ হয়েছে। আমি ছোট্ট পরিসরে রাজবাড়ীতে প্রতিবন্ধীদের মধ্যে স্বাস্থ্য ও হুইল চেয়ারম্যান বিভিন্ন সামগ্রী বিনামূল্যে বিতরণ শুরু করেছি।

এ ছাড়াও অনুষ্ঠানে স্কুলের ১২জন কৃতি শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর