,

গোয়ালন্দে অগ্নিকান্ডে দশটি পরিবার সর্বশান্ত

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর গোয়ালন্দে ভয়াবহ অগ্নিকান্ডে ১০ টি পরিবারের নগদ টাকা, আসবাবপত্র, ফসল ও গবাদি পশুসহ ১৫ টি বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে। এতে অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন। আগুন নিভাতে গিয়ে খবির সরদার (৩৫) নামের একজন মারাত্মক আহত হয়েছেন।

রোববার (২৭ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দক্ষিণ চর পাঁচুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাগেছে, রোববার দিবাগত রাত দেড়টার দিকে দক্ষিণ চর পাঁচুরিয়া গ্রামের উম্বার সরদারের রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা উম্বার সরদারের প্রতিবেশি আক্কাছ সরদার, মানিক সরদার, তোতা সরদার, আঃ কুদ্দুস সরদার, ইমান আলী সরদার, আজিজুল সরদার, আঃ রশিদ শেখ, খয়বল শেখ ও শহিদ শেখের বাড়িতে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডের খবর পেয়ে রাজবাড়ীর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই উল্লেখিত ১০ টি পরিবারের নগদ টাকা, আসবাবপত্র, ফসল ও গবাদিপশু সহ ১৫ টি বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়। এতে অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করার সময় দগ্ধ হয়ে স্থানীয় অমর আলী সরদারের ছেলে খবির সরদার মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে, অগ্নিকান্ডে সর্বস্ব হারিয়ে ১০টি পরিবার মুহুর্তের মধ্যে পথে বসে গেছে। খোলা আকাশের নিচে অসহায় অবস্থায় হা-হুতাশ করছেন তারা। গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ ঘোষ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি এক বান্ডিল করে ঢেউটিন ও কম্বল দেওয়ার আশ্বাস প্রদান করেছেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর