,

গোয়ালন্দে ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ২, আহত ৮

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর গোয়ালন্দে ট্রাক ও যাত্রীবাহী মাহেন্দ্র গাড়ির মুখোমুখি সংঘর্ষে নারীসহ ২ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৮ জন। আহতদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুর দেড়টার দিকে উপজেলার মগবুলের দোকান এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন – ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানার হলদিবাড়ী কমলদা গ্রামের সিদ্দিক মিয়ার মেয়ে লুৎফা (২৫) ও আব্দুল হাকিম (৫০) । তাৎক্ষনিকভাবে নিহত আব্দুল হাকিমের ঠিকানা জানা যায়নি।

আহতরা হলেন- গোয়ালন্দ উপজেলার হাউলি কেউটিল গ্রামের মনিরউদ্দিনের ছেলে মোঃ আরিফ (২৬), আরিফের স্ত্রী রেনু (২২), তাদের দেড় বছরের শিশু আরাফাত, ঢাকা সাভার রেডিও কোলনীর হাবিবুল্লাহ শিকদারের ছেলে মামুন শিকদার (৩২), ফরিদপুর সদর উপজেলার শিবরামপুরের মানিকের ছেলে আব্দুস সামাদ (২২), ওয়াহিদ (৪০) ও অজ্ঞাত দুই জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দৌলতদিয়া ঘাট থেকে গোয়ালন্দ মোড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী মাহেন্দ্র গাড়িটি দুপুর দেড়টার দিকে ঢাকা-খুলনা মাহসড়কের মকবুলের দোকান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্র গাড়িটি দুমড়ে-মুচরে ঘটনাস্থলেই লুৎফা নামের এক নারী যাত্রী নিহত হন এবং আহত হন ৯ যাত্রী। এসময় স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে ৩ জনকে ভর্তি করা হয় এবং আশঙ্কাজনক অবস্থায় ৬ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ফরিদপুর নেয়ার পথে আব্দুল হাকিমের মৃত্যু হয়।

এ বিষয়ে আহ্লাদিপুর হাইওয়ে থানার এসআই মহিউদ্দিন জানান, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার কৌঁশলে পলিয়ে গেছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর