রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহ্যবাহী মুজিবনগর দিবস উদযাপিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ ,১৭ এপ্রিল, ২০১৪ | আপডেট: ৭:১৫ অপরাহ্ণ ,১৭ এপ্রিল, ২০১৪
পিকচার


রাজবাড়ী নিউজ::  
 
10252116_674844232553508_3387634739154025273_nযথাযোগ্য মর্যাদা ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহ্যবাহী মুজিবনগর দিবস উদযাপিত।।

আজ ১৭ এপ্রিল, ২০১৪ রোজ বৃহস্পতিবার রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদা ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহী মুজিবনগর দিবস উদযাপিত হয়েছে।

এ দিবস উদযাপন উপলক্ষে রাজবাড়ীর সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ হাসানুজ্জামান কল্লোল মহোদয়ের সার্বিক তত্বাবধানে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। তন্মধ্যে উল্লেখযোগ্য ছিল আলোচনা সভা, চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ উপলক্ষে বিকাল ৫-০০ জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ হাসানুজ্জামান কল্লোল ।

সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ হাসানুজ্জামান কল্লোল  তার সারগর্ভ বক্তব্যে দিবসটির তাৎপর্য তুলে ধরেন এবং দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সকলকে স্ব স্ব অবস্থান থেকে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার আহবান জানান।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ কাজী কেরামত আলী। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপারসহ জেলার বিশিষ্ট নাগরিকবৃন্দ।

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


এই নিউজটি 1453 বার পড়া হয়েছে

Comments

comments