,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

তনুকে নিয়ে সাল সাবিল জন এর ‘হত্যার গান’

News

বিনোদন ডেস্ক : সম্প্রতি সময়ের সবচেয়ে আলোচিত ধর্ষণ ও হত্যা কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান (তনু) কে নিয়ে গান করলেন এ সময়ের বিষয় ভিত্তিক গানে আলোচিত শিল্পি ও সংগীত পরিচালক রাজবাড়ীর কৃতি সন্তান সাল সাবিল জন ।

গানটি লিখেছেন লণ্ডণ প্রবাসী লেখক লিপি হালদার । গানটি ইউটিউব থেকে শোনা যাবে । HOTTAR GAN BY SUL SABIL JHON . – https://www.youtube.com/watch?v=_w1P1_6wEeY

গানটি সম্পর্কে সাল সাবিল জন বলেন , বরাবরের মতই বিষয় ভিত্তিক গান করতে ভালো লাগে এবং সামাজিক দায়িত্ব বোধ থেকে একজন শিল্পি হিসেবে এটা করতে চেষ্টা করি ।  সোহাগী জাহান (তনু) কে নিয়ে গান টি আমার প্রথম নয় । এর আগে ফেলানি , ইস্রাইল-ফিলিস্তিনি এর শিশু হত্যা, টোকাই  ইত্যাদি গান গুলো এখন ও সবার মন কারে ।

জন বলেন , তনুর ঘটনাটি ঘটার পর থেকেই মনের ভেতরে কিছু বলতে চাচ্ছিল । তখন ফেইসবুক এ লিপি হালদার আপু কে বলি তনুকে নিয়ে কিছু লেখা দেন । লিপি হালদার সাথে সাথে একটা লেখা পাঠালেন । তার পরে গানটির সুর বাধা শুরু, সাথে সাথেই একবারেই কণ্ঠ দেওয়া । পরে বাসার স্টুডিওতে গিটারে সুর তোলা । গানটি তৈরি হয়ে যায় । পরে আমার স্ত্রী রেজওয়ানা বন্যা কে ক্যামেরায় নিয়ে গানটির ভিডিও এর কাজ শেষ করা । হত্যার গানটি ২৪ ঘণ্টার মধ্যে তৈরি করা এবং সামাজিক দায়বদ্ধতা থেকে করা ।

আগামীতে যাতে ভালো ভালো কাজ করতে পারেন এ জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন সাল সাবিল জন এবং তনুসহ সকল হত্যার প্রতিবাদ ও সঠিক বিচার দাবী করেছেন তিনি।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর