,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

তনুকে নিয়ে সাল সাবিল জন এর ‘হত্যার গান’

News

বিনোদন ডেস্ক : সম্প্রতি সময়ের সবচেয়ে আলোচিত ধর্ষণ ও হত্যা কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান (তনু) কে নিয়ে গান করলেন এ সময়ের বিষয় ভিত্তিক গানে আলোচিত শিল্পি ও সংগীত পরিচালক রাজবাড়ীর কৃতি সন্তান সাল সাবিল জন ।

গানটি লিখেছেন লণ্ডণ প্রবাসী লেখক লিপি হালদার । গানটি ইউটিউব থেকে শোনা যাবে । HOTTAR GAN BY SUL SABIL JHON . – https://www.youtube.com/watch?v=_w1P1_6wEeY

গানটি সম্পর্কে সাল সাবিল জন বলেন , বরাবরের মতই বিষয় ভিত্তিক গান করতে ভালো লাগে এবং সামাজিক দায়িত্ব বোধ থেকে একজন শিল্পি হিসেবে এটা করতে চেষ্টা করি ।  সোহাগী জাহান (তনু) কে নিয়ে গান টি আমার প্রথম নয় । এর আগে ফেলানি , ইস্রাইল-ফিলিস্তিনি এর শিশু হত্যা, টোকাই  ইত্যাদি গান গুলো এখন ও সবার মন কারে ।

জন বলেন , তনুর ঘটনাটি ঘটার পর থেকেই মনের ভেতরে কিছু বলতে চাচ্ছিল । তখন ফেইসবুক এ লিপি হালদার আপু কে বলি তনুকে নিয়ে কিছু লেখা দেন । লিপি হালদার সাথে সাথে একটা লেখা পাঠালেন । তার পরে গানটির সুর বাধা শুরু, সাথে সাথেই একবারেই কণ্ঠ দেওয়া । পরে বাসার স্টুডিওতে গিটারে সুর তোলা । গানটি তৈরি হয়ে যায় । পরে আমার স্ত্রী রেজওয়ানা বন্যা কে ক্যামেরায় নিয়ে গানটির ভিডিও এর কাজ শেষ করা । হত্যার গানটি ২৪ ঘণ্টার মধ্যে তৈরি করা এবং সামাজিক দায়বদ্ধতা থেকে করা ।

আগামীতে যাতে ভালো ভালো কাজ করতে পারেন এ জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন সাল সাবিল জন এবং তনুসহ সকল হত্যার প্রতিবাদ ও সঠিক বিচার দাবী করেছেন তিনি।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর