গোয়ালন্দে পঞ্চম শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৫৫ পূর্বাহ্ণ ,৪ এপ্রিল, ২০১৬ | আপডেট: ১১:৫৫ পূর্বাহ্ণ ,৪ এপ্রিল, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক :  রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোমেনা খানম ওরফে মমতা (১১) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ ।

রোববার (৩ এপ্রিল) সন্ধ্যায় লাশটি উদ্ধার করা হয়।

সে উপজেলার উজানচর ইউনিয়নের ফকিরাবাজ গ্রামের কৃষক কাসেম শেখের মেয়ে ও স্থানীয় চর দৌলতদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা সুলতান উদ্দিন জানান, গতকাল ৩রা এপ্রিল বেলা সাড়ে ৪টার দিকে কাসেম শেখসহ স্বজনেরা স্কুল ছাত্রীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আমরা মৃত অবস্থায় গ্রহণ করি। এ সময় পরিবারের লোকজন তাদেরকে জানান, স্কুল ছাত্রী সবার অজান্তে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলছিল। তবে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার তেমন আলামত স্পষ্ট দেখা না যাওয়ায় বিষয়টি তাৎক্ষনিকভাবে তিনি গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে জানান।

হাসপাতালে গিয়ে দেখা যায়, থানার এস.আই জাহিদুল ইসলাম লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করছেন। তিনি জানান, বিষয়টি রহস্য জনক মনে হচ্ছে। কারণ আত্মহত্যার কিছু আলামত শিশুটির লাশের সাথে তেমন মিলছে না। তাই ময়না তদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে দেওয়া সম্ভব না। ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

হাসপাতালে কান্নারত অবস্থায় বাবা কাসেম শেখ বলেন, মোমেনা স্কুল থেকে হাসিমুখে বাড়ি ফেরার পথে চর দৌলতদিয়া হাঁটের কাছে তার সাথে দেখা হয়। এর ৩০/৪০মিনিট পরই সংবাদ আসে মোমেনা খুব অসুস্থ্য তাকে হাসপাতালে নিতে হবে। পরে দেখি সে আর বেঁচে নেই। কিভাবে মারা গেছে বুঝতে পারছিনা। তবে আমার মেয়ের আত্মহত্যা করার কোন কারণ নেই।

হাসপাতালে উপস্থিত প্রতিবেশী আঃ রব জানান, বাজার থেকে ওই বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় তিনি চিৎকার শুনে দ্রুত ওই বাড়িতে যান। এ সময় দেখতে পান মোমেনাকে চৌকির উপর শুইয়ে রাখা হয়েছে এবং ঘরের আড়ার সাথে নাইলনের ওড়না ঝুলে আছে। তখন তার মায়ের কাছ থেকে জানতে পারেন মোমেনাকে পড়নের ওড়না গলায় পেচিয়ে ঝুলতে দেখে তিনি দ্রুত নামিয়ে ফেলেন।

চর দৌলতদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন জানান, মোমেনা ওরফে মমতা বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর মধ্যম শ্রেণীর ছাত্রী। বেলা সাড়ে তিনটার পর সে বিদ্যালয় থেকে বাড়ি যায়। তবে মমতার অকাল মৃত্যু তার কাছেও রহস্যজনক বলে মনে হচ্ছে।

  (সূত্র- দৈনিক মাতৃকন্ঠ)


এই নিউজটি 471 বার পড়া হয়েছে

Comments

comments