,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

বসন্তপুর ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান প্রার্থী তরুণ নেতা সাজ্জাদ

News

স্টাফ রিপোর্টার॥ আসন্ন ইউপি নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিএনপি থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের স্নেহধন্য তরুণ নেতা সাজেদুল বিশ্বাস সাজ্জাদ।

জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের নির্দেশে গত ৩০শে মার্চ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ সাজ্জাদ বিশ্বাসকে বসন্তপুর ইউনিয়নে দলের চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেন।

বসন্তপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন সরদার বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করায় এবার মনোনয়ন পেলেন দলের আস্থার প্রতীক সদর উপজেলা বিএনপির সদস্য সাজ্জাদ। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে মনে করছেন তরুণ এ নেতা। রাজনীতি ছাড়াও সাজ্জাদ বিশ্বাস ঠিকাদারী ব্যবসা ও বিভিন্ন সমাজসেবামূলক কাজের সঙ্গে জড়িত রয়েছেন।

মনোনয়ন পাওয়ার বিষয়ে সাজ্জাদ বিশ্বাস বলেন, প্রথমবারের মতো আমি নির্বাচন করছি। নিজ দলীয় প্রতীকে নির্বাচন করতে পারছি এটা আমার জন্য অনেক আনন্দের বিষয়। জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও দলের সিনিয়র নেতৃবৃন্দরা আমার উপর আস্থা রেখে আমাকে মনোনয়ন দিয়েছেন এ জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ। শুধু দলীয় নেতা-কর্মীই নয়, দল মত নির্বিশেষে পুরো বসন্তপুর ইউনিয়বাসীরই আমার প্রতি আস্থা ও ভালোবাসা রয়েছে। সুষ্ঠ নির্বাচন হলে ইউনিয়নবাসী আমাকে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন ইনশাল্লাহ্।

সুষ্ঠু ও প্রভাবমুক্ত নির্বাচনের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন সাজ্জাদ বিশ্বাস।

দল থেকে প্রথমবারের মতো চেয়ারম্যান পদে মনোনয়ন পাওয়ায় সাজ্জাদ বিশ্বাস যেমন আনন্দিত। তেমনি উচ্ছসিত বসন্তপুর ইউনিয়ন বিএনপির সকল নেতা-কর্মী।

ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ইউসুফ হোসেন পাটোয়ারী বলেন, এ প্রজন্মের তরুণ নেতা সাজ্জাদ বিশ্বাস। দল থেকে তাকে মনোনয়ন দেওয়ায় ইউনিয়ন বিএনপির সকল নেতা-কর্মীই আনন্দিত। আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে সাজ্জাদকে বসন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করবো ইনশাল্লাহ্।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর