,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে ছিনতাইকারী আটক

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে দিনে দুপুরে যুবকের টাকা ও মোবাইল ছিনতাইকালে রমজান সরদার (১৭) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

সোমবার (৪ এপ্রিল) দুপুর ১ টার দিকে জেলা শহরের শ্রীপুর বাজারে এ ঘটনা ঘটে।

আটক রমজান রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার মোঃ আব্দুল কুদ্দুস সরদারের ছেলে।

ছিনতাইয়ের শিকার জেলা সদরের শহীদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে সম্রাট জানান, সোমবার বেলা ১২ টার দিকে রমজান সরদার তাকে ফোন করে গোয়ালন্দমোড় আসতে বলে। এসময় সে গোয়ালন্দ মোড়ে আসলে রমজান ও তার অজ্ঞাতনামা ৩/৪ জন সহযোগি তাকে জোরপূর্বক অটোরিকশায় উঠিয়ে শ্রীপুর বাজারে নিয়ে যায়। সেখানে নিয়ে রমজান ও তার সহযোগিরা তাকে মারপিট করে তার কাছ থেকে নগদ ১৮শ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে রমজানকে হাতেনাতে আটক করে। তবে রমজানের অপর সহযোগিরা টাকা ও মোবাইল নিয়ে কৌশলে পালিয়ে যায়।

এরপর স্থানীয় জনতা রমজানকে আটক করে রাজবাড়ী থানায় সোপর্দ করে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর