,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

রাজবাড়ীতে ছিনতাইকারী আটক

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে দিনে দুপুরে যুবকের টাকা ও মোবাইল ছিনতাইকালে রমজান সরদার (১৭) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

সোমবার (৪ এপ্রিল) দুপুর ১ টার দিকে জেলা শহরের শ্রীপুর বাজারে এ ঘটনা ঘটে।

আটক রমজান রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার মোঃ আব্দুল কুদ্দুস সরদারের ছেলে।

ছিনতাইয়ের শিকার জেলা সদরের শহীদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে সম্রাট জানান, সোমবার বেলা ১২ টার দিকে রমজান সরদার তাকে ফোন করে গোয়ালন্দমোড় আসতে বলে। এসময় সে গোয়ালন্দ মোড়ে আসলে রমজান ও তার অজ্ঞাতনামা ৩/৪ জন সহযোগি তাকে জোরপূর্বক অটোরিকশায় উঠিয়ে শ্রীপুর বাজারে নিয়ে যায়। সেখানে নিয়ে রমজান ও তার সহযোগিরা তাকে মারপিট করে তার কাছ থেকে নগদ ১৮শ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে রমজানকে হাতেনাতে আটক করে। তবে রমজানের অপর সহযোগিরা টাকা ও মোবাইল নিয়ে কৌশলে পালিয়ে যায়।

এরপর স্থানীয় জনতা রমজানকে আটক করে রাজবাড়ী থানায় সোপর্দ করে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর