বসন্তপুর ইউনিয়নে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন সরদার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ণ ,৫ এপ্রিল, ২০১৬ | আপডেট: ৯:৩৯ পূর্বাহ্ণ ,৫ এপ্রিল, ২০১৬
পিকচার

আশিকুর রহমান॥ আসন্ন ইউপি নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন সাবেক দুইবারের নির্বাচিত সফল চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সরদার। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মিয়া দলীয় মনোনয়ন প্রত্যাশা করে বেশ কয়েকদিন ব্যাপকহারে তোরজোর চালালেও শেষ পর্যন্ত মনোনয়ন বঞ্চিত হয়েছেন তিনি। যোগ্যতা ও জনপ্রিয়তার কথা বিবেচনা করেই মান্নান মিয়াকে দল থেকে মনোনয়ন দেওয়া হয়নি বলে মনে করছেন অনেকেই।

সোমবার (৪ এপ্রিল) বিকেলে রাজবাড়ী শহর থেকে দলীয় মনোনয়ন নিয়ে দুই শতাধিক কর্মী বাহিনীসহ বসন্তপুর বাজারে গিয়ে বাজারের ব্যবসায়ীবৃন্দসহ সকল শ্রেণীপেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন জাকির হোসেন সরদার। এরপর সন্ধ্যায় উদয়পুর, কোলারহাট ও রাজাপুর বাজারে গণসংযোগ করেন তিনি।

দল থেকে মনোনয়ন পাওয়ার বিষয়ে জাকির হোসেন সরদার বলেন, আমার উপর আস্থা রেখে দল থেকে আমাকে মনোনয় দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ  হাসিনা, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর প্রতি আমি কৃতজ্ঞ। আমি পরাপর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে বসন্তুপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করে চলেছি। উন্নয়নের স্বীকৃতি স্বরুপ আমি একবার সরকারিভাবে চীন দেশ ভ্রমন করেছি। এবার চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখবো এবং বসন্তপুর ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত করবো ইনশাল্লাহ্।

দল থেকে জাকির হোসেন সরদারকে মনোনয়ন দেওয়ায় ইউনিয়ন আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দরাও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীকে ধন্যবাদ জানিয়েছেন। এছাড়া ইউনিয়নবাসীর মধ্যেও লক্ষ্য করা গেছে আনন্দের জোয়ার। তবে দলীয় মনোনয়ন না পাওয়ায় ক্ষোভে ফেটে পড়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মিয়া। জনসম্মুখে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নামে কু-রুচিপূর্ণ মন্তব্য করেছেন তিনি।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আব্দুল মান্নান বলেন,  জাকির হোসেন সরদার অত্যান্ত ভালো একজন মানুষ। পরাপর দুইবার বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলেছেন তিনি। বিগত সময়ে দলমত নির্বিশেষে সকলে তাকে ভোট নির্বাচিত করেছিলো। দল থেকে তার জনপ্রিয়তা বিবেচনা করে ও যোগ্য মনে করে তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। আমরা দলীয় নেতাকর্মীরা সকলেই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে তাকে নির্বাচিত করবো ইনশাল্লাহ।

জাকির সরদারকে দলীয় মনোনয়ন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্যকে ধন্যবাদ ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন গাজী মান্নান।

অপরদিকে, নাম প্রকাশ না করার শর্তে ইউনিয়ন আওয়ামীলীগের কয়েকজন নেতা-কর্মী বলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হওয়া স্বত্তেও আব্দুল মান্নান মিয়াকে দল থেকে মনোনয়ন দেওয়া হয়নি। তার যোগ্যতা ও জনপ্রিয়তার কথা বিবেচনা করেই দল থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মনোনয়ন না পাওয়ার ক্ষোভে আব্দুল মান্নান মিয়া জনসম্মুখে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নামে কু-রুচিপূর্ণ মন্তব্য করেছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 


এই নিউজটি 835 বার পড়া হয়েছে
[fbcomments"]

More News from রাজনীতি