,

বসন্তপুর ইউপির আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী জাকির সরদারের মনোনয়নপত্র দাখিল

News

আশিকুর রহমান॥ আসন্ন ইউপি নির্বাচনে বসন্তপুর ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী দুই টার্মের সফল চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সরদার মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে ৩ শতাধিক কর্মীসহ উপজেলা কৃষি অফিসে গিয়ে রিটার্নিং অফিসার ও কৃষি কর্মকর্তা মোঃ রকিব উদ্দিনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম নওয়াব আলী, বসন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আব্দুল মান্নান, বসন্তপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ মুকুল হোসেন মুকু, ইউনিয়ন আওয়ামীলীগ কর্মী মোঃ আইয়ুব আলী ফকির, রহম খান, মোঃ শাহিন ফকির প্রমুখ উপস্থিত ছিলেন।

মনোনয়ন দাখিল শেষে জাকির হোসেন সরদার তার কর্মীদের নিয়ে রাজবাড়ী শহরের বড়পুলস্থ স্টাফ কোয়ার্টারে দুপুরের ভোজন করেন।

ভোজন শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে জাকির সরদার বলেন, আমি পরাপর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে বসন্তুপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করে চলেছি। উন্নয়নের স্বীকৃতি স্বরুপ আমি একবার সরকারিভাবে চীন দেশ ভ্রমন করেছি। এবার নির্বাচিত হলে আমি বসন্তপুর ইউনিয়নকে জেলার মধ্যে শ্রেষ্ঠ ও মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো ইনশাল্লাহ্।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, আওয়ামীলীগ থেকে আমাকে একক প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে। কিন্ত দলের ছত্র ছায়ায় থাকা কিছু স্বার্থান্বেশী ব্যক্তি দলের নির্দেশনার প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছে। এটি অত্যন্ত ন্যাক্কারজনক কাজ। দলের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্যই তারা এই কাজ করছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতা-কর্মীদেরকে দলীয় নির্দেশনা অনুযায়ী তার পক্ষে কাজ করে তাকে নির্বাচিত করার অনুরোধ জানান জাকির সরদার।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর