,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

পাংশায় ট্রাকচাপায় দুই নসিমন যাত্রী নিহত

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পাংশায় ট্রাকচাপায় দুই নারী নসিমন যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৩ যাত্রী। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকায় ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার বেলা পৌনে ১২টার দিকে উপজেলার মাছপাড়া এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাংশা উপজেলার জয়পুর এলাকার কিয়ামউদ্দিনের স্ত্রী রাজিয়া বেগম (৪৮) এবং ওই একই এলাকার জবেদা বেগম।

পাংশা হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক শাহাদত হোসেন বলেন,  ট্রাকটি পাংশা থেকে কুষ্টিয়ার দিকে যাওয়ার পথে মাছপাড়ার আশরাফ মিয়ার ইটভাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী নসিমনটিকে চাপা দেয়। এতে নসিমনে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নেয়ার পথে রাজিয়া বেগমের মৃত্যু হয় এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জবেদা বেগমের মৃত্যু হয়। আহত অপর ৩ যাত্রীকে উপজেলা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার কৌঁশলে পালিয়ে গেছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর