‘সোলজার ব্যান্ড’ এর ১৭ বছর….

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:০০ পূর্বাহ্ণ ,২৮ এপ্রিল, ২০১৬ | আপডেট: ২:০০ পূর্বাহ্ণ ,২৮ এপ্রিল, ২০১৬
পিকচার

বিনোদন ডেস্ক : ১৯৯৯ সালে রাজবাড়ী জেলার কয়েকজন যুবক মিলে নতুন ধারার মিউজিক করার প্রত্যয়ে প্রতিষ্ঠা করেন ‘সোলজার ব্যান্ড’ । দেখতে দেখতে ১৭ বছর হয়ে গেছে । নিকোলাস এর হাত ধরে সোলজার ব্যান্ড ও রাজবাড়ীর ব্যান্ড মিউজিকের যাত্রা শুরু ।

এই দীর্ঘ সময়ের মাঝে ব্যান্ড লাইনআপ এর অনেক বার পরিবর্তন এসেছে । বর্তমানে ব্যান্ড এর ভোকাল ও গীটার এ আছে সাল সাবিল জন , ড্রামস এ আছে নিকোলাস , গীটার ও ভোকাল এ  আছে ফকীর রুবেল , বেইজ গীটার এ আছে ডালিম , ভোকাল এ আছে লেবু আজম ।

সোলজার ব্যান্ড সব সময় বিষয় ভিত্তিক গান করে চলেছে । দেশের বিভিন্ন লাইভ শো, রেডিও লাইভ শো , টিভি লাইভ শো তে গানের কথার মধ্যে সমাজের সব না বলা সমস্যার কথা তুলে ধরার চেষ্টা করে আসছে ১৯৯৯ সাল থেকেই । এছাড়া বাংলাদেশের পপ মিউজিক এর গুরু আজম খান এর গান করছে ব্যান্ডের ভোকাল লেবু আজম ।

সোলজার ব্যান্ড এর ভোকাল সাল সাবিল জন বলেন, নিজের জন্য সোলো এ্যালবাম ১০০% ভালোবেসো না , টোকাই এবং অন্যের জন্য মিক্সড এ্যালবাম যদি, চেনা বাংলাদেশ , সখি ( রবীন্দ্রনাথ এর গান ) তৈরি করেছি । এবার প্রিয় কিছু গান ফেলানি , এইডস , মা , ছবি , শিশুসহ সকল হত্যার গান , সুইসাইড গান এর কাজ নিজের ব্যান্ড সোলজার এর জন্য শেষের দিকে । ইন শা আল্লাহ্ খুব তাড়াতাড়ি সোলজার ব্যান্ড এর ১৭ বছরের অপেক্ষা শেষ হবে শ্রোতাদের । সবার কাছে দোয়া কামনা সোলজার ব্যান্ড এর ১ম এ্যালবাম ‘সুইসাইড’ এর জন্য ।


এই নিউজটি 947 বার পড়া হয়েছে

Comments

comments