,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

‘সোলজার ব্যান্ড’ এর ১৭ বছর….

News

বিনোদন ডেস্ক : ১৯৯৯ সালে রাজবাড়ী জেলার কয়েকজন যুবক মিলে নতুন ধারার মিউজিক করার প্রত্যয়ে প্রতিষ্ঠা করেন ‘সোলজার ব্যান্ড’ । দেখতে দেখতে ১৭ বছর হয়ে গেছে । নিকোলাস এর হাত ধরে সোলজার ব্যান্ড ও রাজবাড়ীর ব্যান্ড মিউজিকের যাত্রা শুরু ।

এই দীর্ঘ সময়ের মাঝে ব্যান্ড লাইনআপ এর অনেক বার পরিবর্তন এসেছে । বর্তমানে ব্যান্ড এর ভোকাল ও গীটার এ আছে সাল সাবিল জন , ড্রামস এ আছে নিকোলাস , গীটার ও ভোকাল এ  আছে ফকীর রুবেল , বেইজ গীটার এ আছে ডালিম , ভোকাল এ আছে লেবু আজম ।

সোলজার ব্যান্ড সব সময় বিষয় ভিত্তিক গান করে চলেছে । দেশের বিভিন্ন লাইভ শো, রেডিও লাইভ শো , টিভি লাইভ শো তে গানের কথার মধ্যে সমাজের সব না বলা সমস্যার কথা তুলে ধরার চেষ্টা করে আসছে ১৯৯৯ সাল থেকেই । এছাড়া বাংলাদেশের পপ মিউজিক এর গুরু আজম খান এর গান করছে ব্যান্ডের ভোকাল লেবু আজম ।

সোলজার ব্যান্ড এর ভোকাল সাল সাবিল জন বলেন, নিজের জন্য সোলো এ্যালবাম ১০০% ভালোবেসো না , টোকাই এবং অন্যের জন্য মিক্সড এ্যালবাম যদি, চেনা বাংলাদেশ , সখি ( রবীন্দ্রনাথ এর গান ) তৈরি করেছি । এবার প্রিয় কিছু গান ফেলানি , এইডস , মা , ছবি , শিশুসহ সকল হত্যার গান , সুইসাইড গান এর কাজ নিজের ব্যান্ড সোলজার এর জন্য শেষের দিকে । ইন শা আল্লাহ্ খুব তাড়াতাড়ি সোলজার ব্যান্ড এর ১৭ বছরের অপেক্ষা শেষ হবে শ্রোতাদের । সবার কাছে দোয়া কামনা সোলজার ব্যান্ড এর ১ম এ্যালবাম ‘সুইসাইড’ এর জন্য ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর