,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

‘সোলজার ব্যান্ড’ এর ১৭ বছর….

News

বিনোদন ডেস্ক : ১৯৯৯ সালে রাজবাড়ী জেলার কয়েকজন যুবক মিলে নতুন ধারার মিউজিক করার প্রত্যয়ে প্রতিষ্ঠা করেন ‘সোলজার ব্যান্ড’ । দেখতে দেখতে ১৭ বছর হয়ে গেছে । নিকোলাস এর হাত ধরে সোলজার ব্যান্ড ও রাজবাড়ীর ব্যান্ড মিউজিকের যাত্রা শুরু ।

এই দীর্ঘ সময়ের মাঝে ব্যান্ড লাইনআপ এর অনেক বার পরিবর্তন এসেছে । বর্তমানে ব্যান্ড এর ভোকাল ও গীটার এ আছে সাল সাবিল জন , ড্রামস এ আছে নিকোলাস , গীটার ও ভোকাল এ  আছে ফকীর রুবেল , বেইজ গীটার এ আছে ডালিম , ভোকাল এ আছে লেবু আজম ।

সোলজার ব্যান্ড সব সময় বিষয় ভিত্তিক গান করে চলেছে । দেশের বিভিন্ন লাইভ শো, রেডিও লাইভ শো , টিভি লাইভ শো তে গানের কথার মধ্যে সমাজের সব না বলা সমস্যার কথা তুলে ধরার চেষ্টা করে আসছে ১৯৯৯ সাল থেকেই । এছাড়া বাংলাদেশের পপ মিউজিক এর গুরু আজম খান এর গান করছে ব্যান্ডের ভোকাল লেবু আজম ।

সোলজার ব্যান্ড এর ভোকাল সাল সাবিল জন বলেন, নিজের জন্য সোলো এ্যালবাম ১০০% ভালোবেসো না , টোকাই এবং অন্যের জন্য মিক্সড এ্যালবাম যদি, চেনা বাংলাদেশ , সখি ( রবীন্দ্রনাথ এর গান ) তৈরি করেছি । এবার প্রিয় কিছু গান ফেলানি , এইডস , মা , ছবি , শিশুসহ সকল হত্যার গান , সুইসাইড গান এর কাজ নিজের ব্যান্ড সোলজার এর জন্য শেষের দিকে । ইন শা আল্লাহ্ খুব তাড়াতাড়ি সোলজার ব্যান্ড এর ১৭ বছরের অপেক্ষা শেষ হবে শ্রোতাদের । সবার কাছে দোয়া কামনা সোলজার ব্যান্ড এর ১ম এ্যালবাম ‘সুইসাইড’ এর জন্য ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর