গোয়ালন্দে বিয়ে করতে এসে বর থানাহাজতে!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ ,১ মে, ২০১৬ | আপডেট: ১০:৪৮ অপরাহ্ণ ,১ মে, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে বিয়ে করতে গিয়েছিলেন ২৪ বছর বয়সী আরিফ শেখ। তবে বিধি হল বাম। বিয়ে করে বৌ নিয়ে বাসর ঘরে যাওয়ার বদলে তার ঠিকানা হয়েছে গোয়ালন্দ ঘাট থানার হাজতখানা।

ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের অমর আলী মোল্লার পাড়া গ্রামে।

জানা যায়, গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের উত্তর চর পাঁচুরিয়া গ্রামের আ. কুদ্দুস শেখের ছেলে আরিফ শেখের সাথে দৌলতদিয়া ইউনিয়নের অমর আলী মোল্লার পাড়া গ্রামের এক স্কুলছাত্রীর বিয়ের আয়োজন হয় রোববার সন্ধ্যায়।

দৌলতদিয়া মডেল হাইস্কুলের অষ্টম শ্রেণির ওই ছাত্রীর বিয়ের সংবাদে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ ঘোষ ও গোয়ালন্দ ঘাট থানার এসআই মোশাররফ হোসেন সন্ধ্যায় হানা দেন ওই বিয়ে বাড়িতে।

এসময় তাদের উপস্থিতি টের পেয়ে কনের বাবা-মা ও কাজীসহ ববযাত্রীরা পালিয়ে যান। পরে বিয়ে করতে আসা আরিফকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ ঘোষ বলেন, বেআইনিভাবে বাল্যবিয়ের খবর পেয়ে ওই বাড়িতে গিয়েছিলাম। আমাদের উপস্থিতি টের পেয়ে বর-কনের অভিভাবকরা পালিয়ে গেলেও বরকে আটক করে নিয়ে এসেছি।

তিনি জানান, ভ্রাম্যমাণ আদালতে বরের দণ্ড প্রদানের প্রক্রিয়া চলছে। এছাড়া ওই ছাত্রীর পড়াশুনা চালিয়ে যাওয়ার জন্য সার্বিক সহযোগিতা করা হবে।

 

(সূত্র- গোয়ালন্দ নিউজ)

 


এই নিউজটি 1675 বার পড়া হয়েছে

Comments

comments