গোয়ালন্দে বাস-ট্রেন সংঘর্ষে আহত ৯

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ ,২ মে, ২০১৬ | আপডেট: ১১:৪২ অপরাহ্ণ ,২ মে, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক : রাজবাড়ীর গোয়ালন্দে চলন্ত ট্রেনের সাথে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৯ জন আহত হয়েছেন । আহতদেরকে গোয়ালন্দ ও ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সোমবার (২ মে) বিকেলে গোয়ালন্দ রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

আহতরা হলেন- পাংশা উপজেলার সুমি (২০), বরিশালের মিজানুর রহমান (৪৬), পটুয়াখালী জেলার বাউফল উপজেলার জালাল (৪৫), বরিশাল জেলার উজিপুর থানার ময়না (২০), তার স্বামী অপূর্ব (২২), মেহেন্দীগঞ্জ থানার ইউনুছ (২৬), ফরিদপুর সদর থানার আসাদুজ্জামান (৫৫), কুষ্টিয়া জেলার খাজাগনর উপজেলার টগর (২০) ও ফরিদপুর সদরের খোদেজা (২৮)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিলে ৩জনকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাসের চালক ও সহকারী পালিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্টরা জানান, পোড়াদাহ হতে ছেড়ে আসা গোয়ালন্দ ঘাটগামী শাটল ট্রেনটি গোয়ালন্দ রেলগেট এলাকায় আসে। এ সময় রেলক্রসিংয়ে যানবাহনের সিরিয়াল ভেঙ্গে অপর পাশ দিয়ে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী সাউদিয়া পরিবহনের ভাড়া করা বাস (ন্যাশনাল নং- ঢাকা মেট্রো-ব ০২-০০১৭) সজোরে এসে ট্রেনের শেষ বগিতে আঘাত করে। এতে ট্রেনটির তেমন ক্ষয়ক্ষতি না হলেও বাসটি দুমড়ে-মুচড়ে যায়।

এ ব্যাপারে রেলের গেটম্যান মোফাজ্জেল হোসেন বলেন, বাসটি অন্যান্য যানবাহনের সিরিয়াল ভঙ্গ করে অপর লেন দিয়ে ক্রসিংয়ের চেষ্টা করছিল। ফলে দুর্ঘটনাটি ঘটে।

গোয়ালন্দ জিআরপি পুলিশের ইনচার্জ এসআই সেলিম হোসেন জানান, ঘটনার পর পর তারা উদ্ধার তৎপরতা চালান। লাইন ক্লিয়ার করতে এক ঘন্টার মতো সময় লাগায় গোয়ালন্দ ঘাট থেকে রাজশাহীগামী আন্তঃনগর মধুমতি ট্রেনটি এক ঘন্টা বিলম্বে বিকেল সোয়া ৪টায় ছেড়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। (সূত্র – গোয়ালন্দ নিউজ)

 


এই নিউজটি 1726 বার পড়া হয়েছে

Comments

comments