,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

কালুখালীতে বিএনপি’র চেয়ারম্যান প্রার্থীকে হত্যার চেষ্টা, অফিস ভাংচুর

News

স্টাফ রিপোর্টার॥ আগামী ২৮ মে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ফকির (৪৫) কে পিটিয়ে হত্যার চেষ্টা করাসহ তার নির্বাচনী অফিস ভাংচুর করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ সময় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে আহত অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে এনে ভর্তি করেছে।

মঙ্গলবার (১০ মে)  রাত ১০টায় উপজেলার গান্ধিমারা বাজারে এ ঘটনা ঘটে ।

এ বিষয়ে আব্দুল কুদ্দুস ফকিরের ছোট ভাই মোক্তার ফকির জানান, তার ভাই কর্মীদের সাথে গান্ধিমারা অফিসে বসে কথা বলছিলো এ সময় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান কালাম মৃধা তার সশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের অফিস হামলা চালিয়ে ভাংচুর করে ও আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে এবং হাত ভেঙ্গে দেয়। এ সময় আরো কয়েকজন কর্মী আহত হয়েছে।

এ ঘটনা চলাকালে গান্ধিমারা বাজারে সাধারণ মানুষ ও দোকানদারা আতঙ্কিত দোকানপাট বন্ধ করে চলে যায়। খবর পেয়ে কালুখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার পর মদাপুর ইউনিয়নে থমথমে অবস্থা বিরাজ করছে।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর