,

বালিয়াকান্দিতে ট্রাকচাপায় গৃহবধূ নিহত, প্রতিবাদে ট্রাকে অগ্নিসংযোগ

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ট্রাকচাপায় শেলী বেগম (৩২) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় নিহত শেলীর স্বামী ও ছেলে আহত হয়েছেন। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দিয়েছেন উত্তেজিত জনতা।

শনিবার (১৪ মে) সকাল ৯টার দিকে উপজেলার ইলিশকোল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শেলী বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল গ্রামের মৃত কুদ্দুস মন্ডলের মেয়ে এবং মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল গ্রামের রিয়াজুল ইসলামের স্ত্রী।

শেলীর স্বামী আহত রিয়াজুল ইসলাম জানান, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার গ্রামের বাড়ী থেকে মোটরসাইকেলযোগে স্ত্রী ও ছেলেকে নিয়ে তিনি বালিয়াকান্দি উপজেলার মধুপুর গ্রামে শ্বশুরবাড়ী আসছিলেন। এসময় শ্বশুরবাড়ীর কাছাকাছি ইলিশকোল মোড় নামক স্থানে পৌছালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার স্ত্রী শেলী বেগম নিহত হন এবং তিনি ও তার ছেলে আহত হন।

দুর্ঘটনার পর স্থানীয় উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভাতে গেলে উত্তেজিত জনতা তাদের উপর হামলা চালায়। এছাড়া ঘটনাস্থলে বালিয়াকান্দি থানার পুলিশ গেলে তাদেরকেও উত্তেজিত জনতার তোপের মুখে পড়তে হয়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম পিপিএম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে রাজবাড়ী থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভাতে গেলে উত্তেজিত জনতা তাদের উপর হামলা চালায় এবং গাড়ীর কাঁচ ভাংচুর করে। এতে ফায়ার সার্ভিসের দুই কর্মী আহত হন। তাদের বালিয়াকান্দি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর