রাজবাড়ীতে ইয়াবা ও হেরোইনসহ দুই সহোদর আটক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ ,১৮ মে, ২০১৬ | আপডেট: ১২:৪৬ অপরাহ্ণ ,১৮ মে, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে ৪৫০পিচ ইয়াবা ও ২০ গ্রাম হেরোইনসহ রহিম মোল্লা (২৮) ও লোকমান মোল্লা (৫৩) নামের দুই সহোদরকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সদস্যরা। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ৪লক্ষ ২৫হাজার টাকা।

মঙ্গলবার (১৭ মে)  বিকেলে জেলা সদরের শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামে নিজ বসতবাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। রাত ১০টায় এ বিষয়ে প্রেস ব্রিফিং করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের বিভাগীয় সহকারী পরিচালক রাজিব মিনা।

তিনি জানান, তার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মোঃ আমিরুজ্জামান, এএসআই মুহাম্মদ সাইফুর রহমান ও সিপাহী জামির উদ্দিন এবং দিন্দারসহ পুলিশ লাইন্সের সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী রেইডিং পার্টি গঠন করে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে জেলা সদরের নিমতলা গ্রামে মৃত আব্দুল কাদের মোল্লার ছেলে রহিম মোল্লার বসতঘর ঘেরাও করা হয়। এরপর তার বসতঘর ও দেহ তল্লাশী করে পরিহিত লুঙ্গির কোচে একটি পলিথিনের মধ্যে থেকে ৪৫০পিচ ইয়াবা ও ৮গ্রাম হেরোইন এবং মাদক বিক্রির ১২শত টাকা উদ্ধার করাসহ তাকে আটক করা হয়।

এরপর রহিম মোল্লার বড় ভাই লোকমান মোল্লার বসতঘরে তল্লাশী করে তার পরিহিত শার্টের বাম পকেটে রাখা একটি গোল্ডলিফ সিগারেটের প্যাকেট থেকে ১২গ্রাম হেরোইন উদ্ধার এবং তাকে আটক করা হয়। তারা দুই ভাই দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ৪লক্ষ ২৫হাজার টাকা।

এ বিষয়ে রাজবাড়ী থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা করা


এই নিউজটি 1562 বার পড়া হয়েছে

Comments

comments