,

রাজবাড়ী জেলা বিএনপি’র পক্ষ থেকে শামা ওবায়েদকে সংবর্ধনা

News

স্টাফ রিপোর্টার রাজবাড়ী জেলা বিএনপির’র পক্ষ থেকে দলের সাবেক মহাসচিব মরহুম কে এম ওবায়দুর রহমানের একমাত্র কন্যা দলের কেন্দ্রীয় নতুন কমিটির ফরিদপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত ১৬ই মে দুপুরে শামা ওবায়েদ ঢাকা থেকে ফরিদুপরের উদ্দেশ্যে রওনা হয়ে দৌলতদিয়া ঘাটে পৌঁছালে জেলা বিএনপি’র পক্ষ থেকে দলের অন্যতম সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তার হাতে ফুলের তোরা তুলে দিয়ে তাকে সংবর্ধনা জানান। এরআগে রাজবাড়ী ও গোয়ালন্দ থেকে মাইক্রোবাস ও মোটরসাইকেলযোগে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে দৌলতদিয়া ঘাটে উপস্থিত হন এ্যাডঃ এম.এ খালেক।

দৌলতদিয়া ঘাটে সংবর্ধনা দেবার পর উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শামা ওবায়েদ। এরপর সেখান থেকে তিনি ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হয়ে গোয়ালন্দ মোড়ে বিএনপির কার্যালয়ের সম্মুখে সংক্ষিপ্ত পথসভায় অংশগ্রহণ করেন।

জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম এ খালেকের সভাপতিত্বে পথসভায় জেলা বিএনপি’র সহ-সভাপতি এ্যাডঃ আসলাম মিয়া, সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ ও অন্যতম সদস্য আবুল হোসেন গাজী বক্তব্য রাখেন।Nv&

এসময় কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি গাজী মনিরুজ্জামান মানিক, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এম.এ খালেদ পাভেল,  ভিপি সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পথসভায় জেলা বিএনপি’র সহ-সভাপতি আসলাম মিয়া ও সাধারণ সম্পাদক হারুন-অর রশীদ শfমা ওবায়েদ রিংকুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর