,

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০

News

আশিকুর রহমান রাজবাড়ীতে একটি যাত্রীবাহী লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে এক মোটর সাইকেল আরোহীকে চাপা দিয়ে  গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে মোটরসাইকেল আরোহীসহ ৩ জন নিহত হন। এ দুর্ঘটনায় আহত হন কমপক্ষে ২০ জন। আহতদের রাজবাড়ী সদর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল সোয়া ১১টার দিকে জেলা সদরের চন্দনী ছোট ব্রিজ নামক স্থানে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে দুইজনের নাম পরিচয় জানা গেছে। এরা হলেন- রাজবাড়ী শহরের সজ্জনকান্দার কাজী তৌকির হাসান মিথুন (৩৫) ও কালুখালী উপজেলার বড়পাতুরিয়া গ্রামের আসলাম (৩২)। এদের মধ্যে নিহত মিথুন কাজী রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি কাজী মতিনের ছোট ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিশা পরিবহন নামের(কুষ্টিয়া-জ-০৪-০০১৯) যাত্রীবাহী লোকাল বাসটি কুষ্টিয়া থেকে দৌলতদিয়ার উদ্দেশ্যে দ্রুতগতিতে যাওয়ার পথে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের চন্দনী ছোট ব্রিজ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল আরোহী কাজী মিথুনকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে রক্তক্ষরণে ঘটনাস্থলেই নিহত হয় এবং বাসটি রাস্তার ডান পাশে কয়েকটি গাছপালা ভেঙে খাদের ঢালুতে পড়ে যায়। এতে বাসে থাকা দুইযাত্রীও ঘটনাস্থলে মারা যায় এবং কমপক্ষে ২০জন আহত হয়। আহতদের রাজবাড়ী সদর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, দুর্ঘটনার পর স্থানীয় জনগন উদ্ধার কাজ শুরু করে। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিসের সদস্যরা, গান্ধিমারাস্থ পাংশা হাইওয়ে থানার এবং রাজবাড়ী থানার পুলিশ দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়।

রাজবাড়ী ফয়ার সার্ভিস স্টেশনের স্টেশন মাষ্টার মো. ফজলু মন্ডল ও গান্ধীমারা হাইওয়ে ফাঁড়ির ওসি মো. শাহাদৎ হোসেন জানান, এ দুর্ঘটনায় ঘটনাস্থল থেকে ৩ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও আহত অবস্থায় কমপক্ষে ২০ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর