,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

পাংশা প্রেসক্লাবের সভাপতি মোক্তার হোসেনের রোগমুক্তি কামনায় দোয়া

News

পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ভোরের কাগজ ও দৈনিক মাতৃকন্ঠের পাংশা প্রতিনিধি এবং রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল “রাজবাড়ী নিউজ২৪.কম” এর বিশেষ প্রতিনিধি মোক্তার হোসেন গত ১১ই মে থেকে অসুস্থ্য হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল শুক্রবার তার দ্রুত আরোগ্য লাভের জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পাংশা উপজেলা পরিষদ জামে মসজিদে সাংবাদিক মাসুদ রেজা শিশির, আব্দুর রশিদ, এডঃ শাহীনুর রহমানের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা মোঃ রোস্তম আলী। দোয়া মাহফিলে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খানসহ মুসল্লীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাংবাদিক মোক্তার হোসেন গত ১১ই মে গলব্লাডারের পাথর অপসারনের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। গত ১৭ই মে তার গলব্লাডার অপারেশন সম্পন্ন হয়। তার সুস্থ্য হতে আরো কিছুদিন সময় লাগবে বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

গত ১৮ই মে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সাংবাদিক মোক্তার হোসেনকে দেখতে যান রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন এবং বাংলা ভিশন টিভি’র রাজবাড়ী জেলা প্রতিনিধি এম.দেলোয়ার হোসেন। এসময় সাংবাদিক নেতৃবৃন্দ তার চিকিৎসার খোঁজখবর নেন এবং আশু রোগমুক্তি কামনা করেন।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর