,

সর্বশেষ :
‘এআরএস’ ফাউন্ডেশনের উদ্যোগে পছন্দের খাবার খেল ১০০ শিক্ষার্থী কলাগাছের স্মৃতির মিনারে ক্ষুদে শিক্ষার্থীদের শ্রদ্ধাঞ্জলি শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার!

স্বৈরশাসক এবং ভণ্ডরা আমাদের ইতিহাস পাল্টে ফেলার চেষ্টা করেছে

News

নিউজ ডেস্ক : স্বৈরশাসক এবং ভণ্ডরা মুক্তিযুদ্ধের ইতিহাস পাল্টে ফেলার চেষ্টা করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি উপদেষ্টা ও শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়।

বৃহস্পতিবার সামাজিক মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এ মন্তব্য করেন।

জয় বলেন, স্বৈরশাসক এবং ভ-রা আমাদের ইতিহাস পাল্টে ফেলার চেষ্টা করেছে। কিন্তু ইতিহাসকে কেউ বদলাতে পারে না!

ফেসবুকে তিনি লেখেন, ‘‘আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস। বাংলাদেশ সরকার এর প্রথম মন্ত্রিসভা এই দিনে শপথ নিয়েছিল। তাজউদ্দিন আহমেদ আমাদের প্রথম প্রধানমন্ত্রী হিসাবে শপথ নেন। তিনি সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এবং সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য সোহেল তাজের বাবা।’’

তিনি বলেন, ‘‘ওইদিন বঙ্গবন্ধুকে প্রথম রাষ্ট্রপতি ঘোষণা করা হয়। তিনি পাকিস্তানি সামরিক জান্তার হাতে বন্দি থাকায় সৈয়দ নজরুল ইসলামকে ভারপ্রাপ্ত রাষ্ট্রপতির দায়িত্ব দেয়া হয়। তিনি মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের বাবা।

আওয়ামী লীগ বাংলাদেশের ইতিহাসে সমৃদ্ধ। আমরা স্বাধীনতার লড়াইয়ে নেতৃত্ব দিয়েছিলাম।

Comments

comments

     এ জাতীয় আরো খবর