রাজবাড়ীতে নিখোঁজের দুই মাসেও সন্ধান মেলেনি কিশোরী হালিমার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ ,২৯ মে, ২০১৬ | আপডেট: ৮:৫০ অপরাহ্ণ ,২৯ মে, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড়রঘুনাথপুর গ্রাম থেকে নিখোঁজের দুই মাসেও সন্ধান মেলেনি হালিমা বিনতে হাসানাতের (১৭)। এ ব্যাপারে রাজবাড়ী সদর থানায় জিডি করেও কোন সুফল পাননি হালিমার পিতা আবুল হাসানাত।

জানা যায়, গত ৪এপ্রিল সকাল ৯টার দিকে দুই মেয়ে হালিমা ও খাদিজাকে বাড়ীতে রেখে তাদের পিতা আবুল হাসানাত রাজবাড়ীতে আসেন। রাজবাড়ীতে কাজ শেষ করে বিকেল ৫টার দিকে তিনি বাড়ী ফিরে দেখেন হালিমাকে পাওয়া যাচ্ছে না। ছোট মেয়ে খাদিজাকে জিজ্ঞাসা করলে সেও কিছু বলতে পারে না। এরপর সম্ভাব্য বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যায় না।

পরবর্তীতে গত ২৬এপ্রিল সকাল ১০টার দিকে ০১৯১৪-৫৯৫৭৬৮ নম্বর থেকে তার মোবাইলে সিলেট মাজার ক্যাম্পের এসআই আশিকুর রহমান স্বপন পরিচয় দিয়ে এক ব্যক্তি ফোন করে। সে ফোনে জানায় আপনার মেয়ে আমার হেফাজতে আছে। আরেক বার বলে আমি তাকে বিবাহ করেছি। আবার বলে বিবাহ করি নাই। এ রকম বিভিন্ন ধরনের কথা বার্তা বলে। এরপর থেকে ওই মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে।

এ ঘটনায় গত ৬ এপ্রিল আবুল হাসানাত রাজবাড়ী সদর থানায় একটি জিডি করেন। কিন্তু ঘটনার দুই মাস হতে চললেও কিশোরীটিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

Comments

comments


এই নিউজ