,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

পাংশায় পাট ক্ষেত থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার

News

পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ীর পাংশায় একটি পাট ক্ষেতের মধ্য থেকে রিন্টু শেখ (১৩) নামের এক কিশোর ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৯ মে) পাংশা পৌর এলাকার বিষ্ণপুর গ্রামের পাট ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

ভ্যান চালক রিন্টু উপজেলার পাট্টা ইউপির জোনাপাট্টা গ্রামের মোঃ লিয়াকত আলী শেখের ছেলে।

নিহত রিন্টু শেখের বড় ভাই মিন্টু শেখ জানান, গত শনিবার সকালে ভ্যান নিয়ে ভাড়ায় যাওয়ার উদ্দেশ্য বাড়ী থেকে বের হয়ে রিন্টু আর ফিরে আসেনি। স্থানীয়দের ধারণা ভ্যানের জন্য জীবন দিতে হলো শিশু রিন্টুর। তাদের মতে তাকে শ্বাসরোধে হত্যা করে অটোভ্যানটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

পাংশা থানার অফিসার ইনচার্জ আবু শামা মোঃ ইকবাল হায়াত বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিত্বে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর