,

সর্বশেষ :
রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার নতুন চমক ‘রক্তচরিত’ সাংবাদিক বাবু মল্লিকের দখলে থাকা সরকারী সম্পত্তি উদ্ধারের দাবীতে ভূমি সচিবের নিকট অভিযোগ রাজবাড়ীর সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার ডিক্লারেশন বাতিল রাজবাড়ীতে ঝড়ে নিখোঁজ ৩ জনের মরদেহ ভেসে উঠলো পদ্মায় ‘অটিজম শিশুরাও হতে পারে সমাজের সম্পদ’ পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার না ফেরার দেশে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডা. তুহিন বালিয়াকান্দিতে প্রতিমা ভাঙচুর চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ প্রার্থী জয়ী

পাংশায় পাট ক্ষেত থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার

News

পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ীর পাংশায় একটি পাট ক্ষেতের মধ্য থেকে রিন্টু শেখ (১৩) নামের এক কিশোর ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৯ মে) পাংশা পৌর এলাকার বিষ্ণপুর গ্রামের পাট ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

ভ্যান চালক রিন্টু উপজেলার পাট্টা ইউপির জোনাপাট্টা গ্রামের মোঃ লিয়াকত আলী শেখের ছেলে।

নিহত রিন্টু শেখের বড় ভাই মিন্টু শেখ জানান, গত শনিবার সকালে ভ্যান নিয়ে ভাড়ায় যাওয়ার উদ্দেশ্য বাড়ী থেকে বের হয়ে রিন্টু আর ফিরে আসেনি। স্থানীয়দের ধারণা ভ্যানের জন্য জীবন দিতে হলো শিশু রিন্টুর। তাদের মতে তাকে শ্বাসরোধে হত্যা করে অটোভ্যানটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

পাংশা থানার অফিসার ইনচার্জ আবু শামা মোঃ ইকবাল হায়াত বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিত্বে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর