গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় আহত ১৩

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ ,৫ জুন, ২০১৬ | আপডেট: ১২:৪২ অপরাহ্ণ ,৬ জুন, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর গোয়ালন্দে যাত্রীবাহী দ্রুতগামী পরিবহন বাসের ধাক্কায় লোকাল বাস খাদে পড়ে ১৩জন গুরুতর আহত হয়েছেন। আতহদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৫ জুন) বেলা আড়াইটার দিকে উপজেলার জমিদার ব্রীজ এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার বেলগাছী শুকদেবপুর গ্রামের মোস্তফা মিয়া (৬৫), আঃ মান্নান (৬০), বোয়ালমারী গ্রামের আঃ কাদের (৪৫), বালিয়াকান্দি উপজেলার তেরটি গ্রামের আঃ কুদ্দুস (৫০), কালুখালী উপজেলার মাঝবাড়ী গ্রামের মোঃ শামীম (৩২), গোয়ালন্দ উপজেলার হাউলিকেউটিল গ্রামের তানজিলা (২৭), আমিনুল (৩০), নছরউদ্দিন সরদার পাড়ার আকবর আলী (৫০), পাংশা উপজেলার ঢল্লাপাড়া গ্রামের লিটন (৫৫), যশোর কাজীপুর এলাকার নজরুল ইসলাম (৪৫),  সাতক্ষীরা জেলার আশাশুনি গ্রামের রাশেদা (৬৫),কুষ্টিয়া সদর উপজেলার সোহেল (৩৫) ও তার স্ত্রী মৌ আক্তার (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দুপুর আড়াইটার দিকে দৌলতদিয়া থেকে কুষ্টয়াগামী একটি যাত্রীবাহী লোকাল বাস জমিদার ব্রীজ এলাকায় দাড়িয়ে যাত্রী তুলছিলো। এসময় যশোরগামী এসপি গোল্ডেন পরিবহনের একটি যাত্রীবাহী দ্রুতগামী বাস লোকাল বাসটির পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে লোকাল বাসটি ছিটকে মহাসড়কের পাশের খাদে পরে উভয় বাসের অন্তত ১৩ জন যাত্রী গুরুতর আহত হন।

এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি কর