,

সর্বশেষ :
রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার নতুন চমক ‘রক্তচরিত’ সাংবাদিক বাবু মল্লিকের দখলে থাকা সরকারী সম্পত্তি উদ্ধারের দাবীতে ভূমি সচিবের নিকট অভিযোগ রাজবাড়ীর সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার ডিক্লারেশন বাতিল রাজবাড়ীতে ঝড়ে নিখোঁজ ৩ জনের মরদেহ ভেসে উঠলো পদ্মায় ‘অটিজম শিশুরাও হতে পারে সমাজের সম্পদ’ পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার না ফেরার দেশে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডা. তুহিন বালিয়াকান্দিতে প্রতিমা ভাঙচুর চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ প্রার্থী জয়ী

শিবির সভাপতির হুঁশিয়ারি ‘আল্লামা সাঈদীর বিরুদ্ধে অন্যায় সিদ্ধান্ত ছাত্রজনতা মেনে নেবেনা’

News

ঢাকা ডেস্ক : বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে কোন অন্যায় সিদ্ধান্ত মেনে নেয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার। বৃহস্পতিবার ঢাকা জেলা দক্ষিণের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

আবদুল জব্বার বলেন, বিচারের নামে প্রহসন করে ইসলাম ও ইসলামী আন্দোলনকে নিঃশেষ করতে চায় অবৈধ সরকার। বাংলার ইসলাম প্রিয় জনতা তাদের ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেবেনা। অবিলম্বে চক্রান্ত বন্ধ আল্লামা সাঈদীকে নি:শর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় সারা বিশ্বে তাওহীদি জনতার ক্ষোভের বিস্ফোরণ ঘটতে পারে।

তিনি বলেন, মাওলানা সাঈদী শুধূ জামায়াতে ইসলামীর নেতা নন, তিনি বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম সিপাহসালার। সারা জীবন তিনি কোরআনের প্রচার ও প্রসারের কাজ করেছেন। শুধু বাংলাদেশ নয়, গোটা বিশ্বের কোটি কোটি ইসলামপ্রিয় মানুষের হৃদয়ের স্পন্দন তিনি। আল্লামা সাঈদীর বিরুদ্ধে কোন অন্যায় সিদ্ধান্ত ছাত্রজনতা মেনে নেবেনা।

সরকার প্রতিহিংসা চরিতার্থ করছে উল্লেখ করে শিবির সভাপতি বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই তাঁর বিরুদ্ধে কথিত মানবতাবিরোধী অপরাধের মিথ্যা মামলা দায়ের করে ট্রাইব্যুনালে মৃত্যুদন্ড দেয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে আনীত সকল অভিযোগকে মিথ্যা বানোয়াট ও মানগড়া । কোন অভিযোগই সরকারপক্ষ প্রমাণ করতে পারেনি

ঢাকা জেলা দক্ষিণের সভাপতি আব্দুর রহিম মজুমদারের সভাপতিত্বে, জেলা সেক্রেটারী আব্দুল্লাহ আল-নোমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্র আন্দোলন সম্পাদক জাকির হোসেন সেলিম প্রমূখ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর