,

পাংশায় রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী উদযাপিত

News

মোক্তার হোসেন॥ আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আনন্দঘন পরিবেশে রাজবাড়ীর পাংশায় রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী-১৪২৩ উদযাপিত হয়েছে।

রোববার (৬ জুন) বিকেলে উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ জন্মজয়ন্তী উদযাপিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে জন্মজয়ন্তী অনুষ্ঠানে  বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জীবন ও সাহিত্যকর্মের উপর জ্ঞানগর্ভ আলোচনা করেন পাংশা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, ড. কাজী মোতাহার হোসেন ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী) ও পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে.এম নজীব উল্লাহ প্রমুখ। আলোচনা শেষে পাংশা শিল্পকলা একাডেমীর শিল্পীবৃন্দ মনোজ্ঞ সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন।

অনুষ্ঠানে পাংশা শিল্প ও বণিক সমিতির সভাপতি নিখিল কুমার দত্ত, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাসুদ রেজা শিশির, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ মনিরুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস, শিল্পকলা একাডেমী পরিচালনা কমিটির রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর ও মৃত্যুঞ্জয় পাঠকসহ শিল্পকলা একাডেমী পরিচালনা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর