রাজবাড়ীতে ট্রাকচাপায় ভ্যানগাড়ি চুরমার, নিহত ২

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ ,৬ জুন, ২০১৬ | আপডেট: ১২:৪১ অপরাহ্ণ ,৬ জুন, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে নারকেল বোঝাই ট্রাকের চাপায় কলা বোঝাই ভ্যান গাড়ি ভেঙ্গে চুরমার হয়ে ভ্যানের চালক ও কলা ব্যবসায়ী যাত্রী নিহত হয়েছেন।

সোমবার (৬ জুন) সকাল ৬টার দিকে জেলা সদরের মিজানপুর ইউনিয়নের বাগমারা কালার দোয়ার এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিজানপুর ইউনিয়নের বাগমাড়া গ্রামের ভ্যান গাড়ি চালক সামাদ ব্যাপারী (৫০) ও একই ইউনিয়নের মর্জ্জোৎকোল গ্রামের কলা ব্যবসায়ী যাত্রী রহিম সরদার (৬০)।

মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতিয়ার রহমান জানান, সোমবার সকালে কলা ব্যবসায়ী রহিম সরদার ভ্যান গাড়ি চালক সামাদ ব্যাপারীর ভ্যানে করে কলা বিক্রির উদ্দেশ্যে বাগমাড়া থেকে রাজবাড়ী শহরের দিকে যাচ্ছিলেন। সকাল ৬টার দিকে তারা রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের বাগমারা কালার দোয়ার এলাকায় পৌঁছালে বরিশাল থেকে কুষ্টিয়াগামী একটি নারিকেল বোঝাই ট্রাক তাদের ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যান গাড়িটি ভেঙ্গে চুরমার হয়ে ঘটনাস্থলেই ভ্যানের চালক সামাদ ব্যাপারী ও কলা ব্যবসায়ী যাত্রী রহিম সরদারের মৃত্যু হয়।

পাংশা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহদাত হোসেন বলেন, ঘাতক ট্রাকটি ভ্যান গাড়িটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার কৌঁশলে পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম