,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

গোয়ালন্দে দুই নারীসহ তিন মাদক বিক্রেতা আটক

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দে বিভিন্ন মাদকদ্রব্যসহ নাজমা বেগম, হেলেনা আক্তার এবং আনিস সরদার নামে তিন মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

রোববার (৫ জুন) দিবাগত রাতে দৌলতদিয়া যৌনপল্লী ও স্থানীয় সাহাদত মেম্বারপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

অভিযানকালে আটককৃতদের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা ও ৪৮ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয় বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দলটি জানিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধপ্তিরের পরিদর্শক মো. আমিরুজ্জামান বলেন, “আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তারা দৌলতদিয়া ঘাট ও পতিতাপল্লী এলাকায় নানা কৌশলে বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল।”

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর