গোয়ালন্দে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান বশ্মীভূত, ২০ লক্ষ টাকার ক্ষতি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ ,৭ জুন, ২০১৬ | আপডেট: ৮:৪৭ অপরাহ্ণ ,৭ জুন, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার হামিদ মৃধার হাটে জুয়েল সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ৫ টি দোকান বশ্মীভূত হয়েছে। এতে ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করেছে । এছাড়া ক্ষতিগ্রস্থ মার্কেটে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৬ জুন) দিনগত মধ্য রাতে  এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থরা হলেন – খাবার হোটেল মালিক জাকির হোসেন, হার্ডওয়ার ব্যবসায়ী শফিক শেখ, ফল ব্যবসায়ী আ. মান্নান, গোডাউন মালিক আখের আলী ও মার্কেট মালিক মুদি দোকানী ইউছুপ আলী। এছাড়া আগুনে আমজাদ প্রামানিকের মুদি দোকানের আংশিক পুড়ে যায়। এ সময় দোকান থেকে মালামাল সরানো ফাঁকে সুযোগ সন্ধানীরা দোকানে থাকা নগদ ৩৫ হাজার টাকা ও কিছু মালামাল হাতিয়ে নেয়। অগ্নিকান্ডে ব্যবসায়ীদের অন্তত ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত ১২টার দিকে জাকির হোসেনের হোটেল থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পাশের দোকান গুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাজবাড়ীর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছার আগেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে, মঙ্গলবার সকালে গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম মন্ডল ও পাশ্ববর্তী উজানচর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ফকির ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম মন্ডল তার ব্যাক্তিগত তহবিল হতে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নগদ ৫ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

স্থানীয় ইউপি সদস্য আক্তারুজ্জামান মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, রাজবাড়ীর ফায়ার সার্ভিসের কর্মীরা জেলা সদর থেকে ২৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে এবং চরের দূর্গম পথ দিয়ে ঘটনাস্থলে আসতে দেরি হওয়ায় ক্ষয়ক্ষতির পরিমান বৃদ্ধি পেয়েছে।

(সূত্র- গোয়ালন্দ নিউজ)


এই নিউজটি 824 বার পড়া হয়েছে

Comments

comments