এসপিপত্নী মিতু হত্যার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ ,৮ জুন, ২০১৬ | আপডেট: ২:০৭ অপরাহ্ণ ,৮ জুন, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ সাহসী পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে নৃশংসভাবে হত্যার তীব্র প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেফতারপূর্বক ফাঁসির দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বুধবার (৮ জুন) বেলা ১১টায় জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষের অংশগ্রহণে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালিত হয়।

জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহম্মেদ নিজাম মন্টুর সভাপতিত্বে মানববন্ধনে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ শাহ্ মোঃ আওলাদ হোসেন (পিপিএম), রাজবাড়ী সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি এস.এম নওয়াব আলী, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম মোল্লা, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাড. খান মোঃ জহুরুল হক, জেলা আওয়ামীলীগ নেতা অশোক বাগচী, রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ শওকত হাসান, খানখানাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোঃ আমির আলী মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তব্যে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ শাহ মোঃ আওলাদ হোসেন (পিপিএম) বলেন, পুলিশ সুপার বাবুল আক্তার বাংলাদেশ পুলিশ বিভাগের একজন সৎ, মেধাবী ও সাহসী কর্মকর্তা। তিনি পুলিশ বিভাগের একজন আইকন। সাহসী এই পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যা করে আমাদের পুলিশ বাহিনীর মনোবল ভেঙে দেওয়ার অপচেষ্টা চালানো হয়েছে। আমরা ভেঙে পড়িনি এবং ভয়ও পাইনি। কারণ আমরা বাঙালী জাতি, বীরের জাতি। আমাদের বীর মুক্তিযোদ্ধারা ১৯৭১ সালে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছেন। আমরা এই স্বাধীন দেশে সন্ত্রাসীদের কোন অস্তিত্ব রাখবো না । আমরা আমাদের বোন মিতু হত্যার প্রতিশোধ নিবো ইন শা আল্লাহ্।

অন্যান্য বক্তারা বলেন, বাবুল আক্তার একজন সাহসী পুলিশ অফিসার। সন্ত্রাসী ও জঙ্গি দমনে উল্লেখযোগ্য ভূমিকার পালন করে তিনি দেশের কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বাবুল আক্তার শুধু একজন সাহসী পুলিশ অফিসারই নন, তিনি আমাদের জাতির গর্ব। বাবুল আক্তারের মনোবল ভেঙে দেওয়ার জন্য তার স্ত্রীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এ নৃশংস হত্যাকান্ডের ঘটনায় আজ দেশের কোটি মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে।

বক্তারা, বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে নৃশংসভাবে হত্যার তীব্র প্রতিবাদ ও অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারপূর্বক ফাঁসির দাবি জানান।

আপডেট : বুধবার জুন ৮, ২০১৬/ ০১:৪৫ পিএম/ আশিক


এই নিউজটি 1991 বার পড়া হয়েছে

Comments

comments