,

বালিয়াকান্দিতে ট্রাকের চাকায় হাত খোয়ালো তৃতীয় শ্রেণীর ছাত্র

News

বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে দ্রুতগ্রামী ট্রাকের চাকার নিচে পড়ে কাইয়ুম মন্ডল নামক তৃতীয় শ্রেণীর এক ছাত্রের ডান হাত পিষে গেছে । গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৮ জুন) বিকেলে উপজেলার জাবরকোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত কাইয়ুম কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের শহিদ মন্ডলের ছেলে। সে বথুনদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে কাইয়ুম মন্ডল তার নিজ বাড়ি থেকে বাইসাইকলযোগে বালিয়াকান্দিতে আত্মীয় নজরুলের বাড়িতে দুধ নিয়ে আসছিল। এসময় সে বালিয়াকান্দির জাবরকোল ব্রীজের কাছে পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দেয় । এতে সে সাইকেল থেকে পড়ে গেলে ট্রাকটির চাকা তার ডান হাতের উপর দিয়ে উঠে হাতটি পিষে যায়। এসময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন ।

এরপর বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাক ও তার পিছনে থাকা আরো ২ টি ট্রাক আটক করে। তবে ট্রাকগুলির চালক ও হেলপাররা কৌঁশলে পালিয়ে যায়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম (পিপিএম) জানান, ট্রাক ৩টি থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর