,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

রাজবাড়ী সদর থানার ওসি’র বরিশাল কোতয়ালী থানায় যোগদান

News

স্টাফ রিপোর্টার॥ দীর্ঘ ১০ মাস রাজবাড়ী সদর থানায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পর বদলীজনিত কারণে বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগ দিয়েছেন শাহ্ মো. আওলাদ হোসেন, পিপিএম।

শনিবার (১১ জুন) দুপুরে তিনি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ এর  দায়িত্ব বুঝে নেন।

শাহ্ মোঃ আওলাদ হোসেন ২০০১ সালে ক্যাডেট সাব ইন্সপেক্টর হিসেবে খুলনায় বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৩ সালে তিনি পদোন্নতী পেয়ে খুলনা জেলার ডুমুরিয়া থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। ডুমুরিয়া থানায় ২০১৩-১৪ সাল পর্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করার পর তিনি মাগুরা জেলার শ্রীপুর থানায় যোগদান করেন। শ্রীপুর থানায় দায়িত্বরত থাকা অবস্থায় ২০১৫ সালের জানুয়ারীতে তিনি কমিউনিটি পুলিশিং ফোরামের বিশেষ অবদান রাখায় পিপিএম পদক লাভ করেন।

এরপর ২০১৫ সালের ২৯ আগষ্ট তিনি রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন । দীর্ঘ ১০ মাস রাজবাড়ী সদর থানায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পর বদলীজনিত কারণে তিনি বরিশাল কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করলেন ।

ব্যক্তিগত জীবনে আওলাদ হোসেন ১পুত্র সন্তান ও ১ কন্যা সন্তানের জনক। তার স্ত্রী একজন গৃহিনী।

Comments

comments

     এ জাতীয় আরো খবর