,

সর্বশেষ :
ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান যুবকের দুই হাত বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার ১, চাপাতি উদ্ধার কবিরাজ’ই চিকিৎসক; বিশ্বাসকে পুঁজি করে দিনের পর দিন ধরে চলছে অপচিকিৎসা রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মতিয়ার গ্রেফতার

রাজবাড়ী সদর থানার ওসি’র বরিশাল কোতয়ালী থানায় যোগদান

News

স্টাফ রিপোর্টার॥ দীর্ঘ ১০ মাস রাজবাড়ী সদর থানায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পর বদলীজনিত কারণে বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগ দিয়েছেন শাহ্ মো. আওলাদ হোসেন, পিপিএম।

শনিবার (১১ জুন) দুপুরে তিনি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ এর  দায়িত্ব বুঝে নেন।

শাহ্ মোঃ আওলাদ হোসেন ২০০১ সালে ক্যাডেট সাব ইন্সপেক্টর হিসেবে খুলনায় বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৩ সালে তিনি পদোন্নতী পেয়ে খুলনা জেলার ডুমুরিয়া থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। ডুমুরিয়া থানায় ২০১৩-১৪ সাল পর্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করার পর তিনি মাগুরা জেলার শ্রীপুর থানায় যোগদান করেন। শ্রীপুর থানায় দায়িত্বরত থাকা অবস্থায় ২০১৫ সালের জানুয়ারীতে তিনি কমিউনিটি পুলিশিং ফোরামের বিশেষ অবদান রাখায় পিপিএম পদক লাভ করেন।

এরপর ২০১৫ সালের ২৯ আগষ্ট তিনি রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন । দীর্ঘ ১০ মাস রাজবাড়ী সদর থানায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পর বদলীজনিত কারণে তিনি বরিশাল কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করলেন ।

ব্যক্তিগত জীবনে আওলাদ হোসেন ১পুত্র সন্তান ও ১ কন্যা সন্তানের জনক। তার স্ত্রী একজন গৃহিনী।

Comments

comments

     এ জাতীয় আরো খবর