শিশুপুত্র কোলে গৃহবধূ কে?

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ ,২২ জুন, ২০১৬ | আপডেট: ১০:০৯ পূর্বাহ্ণ ,২২ জুন, ২০১৬
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পশ্চিম উজানচর নবুওসিমুদ্দিন পাড়ায় ঢাকা-খুলনা জাতীয় মহাসড়ক সংলগ্ন মোকবুলের দোকান এলাকায় ঘুরে বেড়ানো ৭/৮মাস বয়সী শিশু পুত্রসহ গৃহবধূ কে? গত ৩ দিন ধরে এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছে এ অঞ্চলের মানুষের মধ্যে। তাকে দেখে ভদ্র ঘরের বধু মনে হলেও সে মানষিক ভারসাম্যহীন বলে মনে হচ্ছে।

তবে তাকে জিজ্ঞাসা করা হলে নাম ঠিকানাও সে বলছে। এ প্রতিবেদকের সাথে কথা হলে তার নাম রোজিনা, বাবার নাম সিরাজ মোল্লা, স্বামীর নাম আকাব্বর, কোলের শিশুটির নাম রমজান বলে জানায়। তার বাড়ীর গ্রামের নাম দিনাজপুর। থানা মোহাম্মদপুর। জেলা পটুয়াখালী আজিপুর এভাবে এলোমেলো ঠিকানা বলে। কিভাবে এখানে এসেছে জানতে চাইলে সে জানায়, ঘুমিয়ে থাকা অবস্থায় কে বা কারা তাকে ডেকে বাসে করে নিয়ে এসে এখানে নামিয়ে দিয়েছে। আর বলেছে এখানে থাকো তোমাকে এসে ভালো জায়গায় নিয়ে যাবে।

ওই এলাকার আচর উদ্দিন ফকির, জাহাঙ্গীর দোকানদার, রবিদাস মুচিসহ স্থানীয়রা জানায়, বিগত ৩দিন যাবত এই মহিলা শিশুটি কোলে নিয়ে এখানে এসেছে। সে সঠিক কোন ঠিকানা বলতে না পারায় আমরা তাকে তার ঠিকানা পৌঁছাইতে পারছি না।

স্ট্যাম্প ভেন্ডার আক্কাস হোসেন জানান, মহিলাটি মনে হয় হাল্কা মস্তিস্ক বিকৃত কোন ভদ্র পরিবারের গৃহবধু। অল্প সময়ে মস্তিস্ক বিকৃত হয়েছে। হাতে বিভিন্ন রকমের তাবিজ কবজ দেখে মনে হয় তার ভালো করার জন্য চিকিৎসা চলছিল।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ জানান, মহিলার সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব। তার আত্মীয়-স্বজনকে ০১৭২৮৪৪৫০৩০ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

 


এই নিউজটি 2585 বার পড়া হয়েছে

Comments

comments