,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

বসতবাড়ি থেকে গুলি, ধারালো অস্ত্র ও ইয়াবা উদ্ধার, আটক ১

News

রাজবাড়ী নিউজ ডেস্ক : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের সাহের মন্ডল পাড়ার একটি বসতবাড়িতে অভিযান চালিয়ে ২রাউন্ড গুলি, ২টি ধারালো চাকু, ১টি ছেন ও ৫৫ পিস ইয়াবা উদ্ধার করেছ পুলিশ। এসময় সাজু শেখ ওরফে কুটি সাজু (২৮) নামের এক যুবককে আটক করা হয়।

বুধবার (২২ জুন) বিকেলে এ অভিযান চালায় গোয়ালন্দঘাট থানা পুলিশ।

আটক সাজু সাহের মন্ডল পাড়ার গ্রামের আ. আউয়াল শেখের ছেলে।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে উজানচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাহের মন্ডল পাড়ার আ. আওয়ালের বাড়িতে অভিযান চালিয়ে ঘরের একটি কক্ষ থেকে ২রাউন্ড গুলি, ২টি ধারালো চাকু, ১টি ছেন ও ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ওই ঘর থেকে সাজুকে আটক করা হয়।

এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই এটিএম রফিউদ্দিন জানান, আটক সাজু একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার তাকে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

(সূত্র- গোয়ালন্দ নিউজ ডট কম)

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর