,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

সাপ-সাপুড়ের লড়াই!

News

স্টাফ রিপোর্টারআপনারা অনেকেই হয়তো সিনেমায় সাপুড়েকে সাপ ধরতে দেখেছেন। সাপ ধরতে গিয়ে সাপুড়েকে সাপের সাথে কতোটাই না লড়াই করতে হয়। সে চিত্রই এবার বাস্তবে দেখালেন রাজবাড়ীর সাপুড়ে লিটন।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে জেলা শহরের শ্রীপুর বাস টার্মিনাল এলাকায় একটি বসতবাড়িতে দু’টি বিষধর তেলে গোখরা সাপের সাথে এক ঘন্টা লড়াই করার পর সাপ দু’টি ধরতে সক্ষম হয় লিটন।

ওই বাড়ির মালিক ভাঙুরী ব্যবসায়ী হুমায়ন জানান, তার বসতবাড়ির বারান্দায় তিনি হাঁস পালন করেন। গত তিন দিনে তিনটি হাঁস মারা যায়। মৃত হাঁসগুলোর দেহ কালো বর্ণের হয়ে যাওয়ায় সবাই আশংকা করেন সাপের কামড়ে হাঁসগুলো মারা গেছে। এ ঘটনার পর জেলা শহরের ড্রাই আইচ ফ্যাক্টারী এলাকার সাপুড়ে লিটনকে খবর দেয়া হয়। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সাপুড়ে লিটন এসে এক ঘন্টা ধরে মাটি খুঁড়ে একটি বড় ও একটি ছোট আকৃতির তেলে গোখরা সাপের সাথে লড়াই করে সাপ দু’টি ধরতে সক্ষম হয়।

এদিকে, সাপ ধরার খবর এলাকায় দ্রুত ছড়িয়ে পড়লে তা এক নজর দেখার জন্য সাধারণ মানুষ ওই বাড়িতে ভীড় জমায়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর