দেশসেরা বন্ধু গোয়ালন্দের তৌকির হাসপাতালে ভর্তি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ ,২৪ জুন, ২০১৬ | আপডেট: ১১:৩৪ পূর্বাহ্ণ ,২৪ জুন, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ প্রথম আলো বন্ধুসভার মানব সম্পদ সম্পাদক দেশসেরা বন্ধু তৌকির আহম্মেদ টাইফয়েড জ্বরে আক্রান্ত হয়ে গত চার দিন ধরে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে গত সোমবার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তৌকির আহম্মেদের বাবা স্কুল শিক্ষক আবদুর রাজ্জাক জানান, গত রবিবার থেকে তৌকিরের জ্বর দেখা দেয়। সময় বাড়ার সাথে জ্বরের মাত্রাও বাড়তে থাকলে সে অসুস্থ্য হতে থাকে। গত সোমবার দুপুরের দিকে স্থানীয়ভাবে ডাক্তার দেখানো শেষে বাসায় ফিরে আসলে কিছুক্ষণ পর আরো বেশি অসুস্থ্য হয়ে পড়ে। অবস্থা এতই খারাপ হয় যে তার জ্বর সহজে ১০৪ ডিগ্রির নিচে নামে না। এমন অবস্থায় সে সংজ্ঞা হারিয়ে ফেললে তাকে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

চিকিৎসকরা তার প্রাথমিক চিকিৎসার পাশাপাশি রক্তসহ অন্যান্য পরীক্ষা-নিরিক্ষা শেষে জানায় সে টাইফয়েড জ্বরে আক্রান্ত হয়েছে। এখনো শরীরে তার প্রচন্ড জ্বর আছে। তবে ধীরে ধীরে সে সুস্থ্য হয়ে উঠছে।

হাসপাতালে চিকিৎসাধীন তৌকির আহম্মেদ জানায়, দিন দিন তার শরীর এতই দুর্বল হয়ে পড়ছে যে সহজেই সে দাঁড়াতে পারছেনা। তার অসুস্থ্যতার খবর শুনে বন্ধুসভার স্থানীয় বন্ধুরা তাকে প্রতিনিয়ত খোঁজ খবর নিচ্ছেন একই সাথে অনেকেই দেখতে আসায় সে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। একই সঙ্গে সে সকলের দোয়া কামনা করেছে।

হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা রাজীব দে সরকার জানান, তৌকির আহম্মেদ টাইফয়েড জ্বরে আক্রান্ত হয়েছে। তার পরীক্ষা নিরীক্ষা শেষে প্রয়োজনীয় চিকিৎসা চলছে। আশা করি দ্রুত ভালো হয়ে উঠবে।


এই নিউজটি 823 বার পড়া হয়েছে

Comments

comments