৪ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ দুই শিক্ষার্থীর

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৩২ পূর্বাহ্ণ ,১৮ এপ্রিল, ২০১৪ | আপডেট: ৮:৩২ পূর্বাহ্ণ ,১৮ এপ্রিল, ২০১৪
পিকচার

কক্সবাজার :: সমুদ্রে নেমে কেউ নিখোঁজ হওয়া আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র সাব্বির হাসান ও ইশতিয়াক বিন মাহমুদ উদয়ের খোঁজ এখনো মেলেনি। নৌবাহিনী ও কোস্ট গার্ডের সদস্যরা অনুসন্ধান অব্যাহত রেখেছেন। শুক্রবার সকাল থেকে শুরু হয়েছে অনুসন্ধান।

সাগরে নেমে নিখোঁজ হলে সাধারণত ৭২ ঘণ্টা বা তিন দিন পর্যন্ত তার খোঁজ করা হয়। বৃহস্পতিবার দুপুরে পার হয়েছে সেই সময়সীমা। তাদের সন্ধানে যাওয়া বিশ্ববিদ্যালয়টির শিক্ষকদের চার সদস্যের প্রতিনিধি দলও বৃহস্পতিবার ফিরে এসেছে।

এদিকে শুধু আশায় বুক বেঁধে অপেক্ষা করছেন তাদের স্বজনরা। জীবিত না হোক, অন্তত ছেলের লাশ একনজর দেখতে চান তারা।

নববর্ষ পালন করতে গিয়ে সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়টির কম্পিউটার সায়েন্স বিভাগের চতুর্থ ও শেষ বর্ষের ৩৪ শিক্ষার্থী সেন্টমার্টিনের পূর্ব-উত্তর দিকের দ্বীপের মাথা নামক এলাকায় গোসল করতে নামেন। এ সময় ঢেউয়ের টানে ১০ ছাত্র সাগরে ভেসে যায়। পরে ছয় ছাত্রকে উদ্ধার করা হলেও সাদ্দাম হোসেন অংকুর ও মনতেজুল ইসলাম ইভানের দু’জনের মৃত্যু হয়। মুমূর্ষু অবস্থায় উদ্ধার ফয়সাল হাবিব, আশিক মোস্তফা, ফারহান ও ইফতেখার মাহমুদকে হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন থেকে নিখোঁজ ছাত্রদের সন্ধানে নৌ-বাহিনী, কোস্টগার্ড, পুলিশ, জনপ্রতিনিধি, বোট মালিক সমিতির লোকজন সাগরে ব্যাপক তল্লাশি চালিয়ে আসছে। এক পর্যায়ে বুধবার সকালে ৪৩ ঘণ্টার মাথায় সেন্টমার্টিনের উত্তর সৈকত এলাকা থেকে শাহরিয়ার ইসলাম নোমানের লাশ উদ্ধার করা হয়। এর দুই ঘণ্টা পর পশ্চিম সৈকত এলাকা থেকে এসএম গোলাম রহিম বাপ্পির লাশও উদ্ধার করা হয়। সাব্বির হাসান ও ইশতিয়াক বিন মাহমুদ উদয়ের সন্ধান এখনো মেলেনি।

 


এই নিউজটি 1424 বার পড়া হয়েছে

Comments

comments