রাজবাড়ীতে জাল মুদ্রা পাচারকারী চক্রের ৬ সদস্য আটক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ ,২৬ জুন, ২০১৬ | আপডেট: ৯:৫৪ পূর্বাহ্ণ ,২৬ জুন, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে ভারতীয় প্রাচীন জাল মুদ্রা বিক্রিকালে ১ টি মুদ্রা এবং ৫০ হাজার টাকাসহ  মুদ্রা পাচারকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ জুন) দুপুরে জেলা শহরের ভবানীপুর রেলওয়ে কলোনী সংলগ্ন ফুলতলা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- বিক্রেতা চক্রের পাংশা উপজেলার সত্যজিৎপুর গ্রামের মৃত বিনয়ের ছেলে পানতুষ সরদার (৫৫), মাগুরা জেলার শ্রীপুর উপজেলার চর চকদাহ গ্রামের মৃত মতিলাল মন্ডলের ছেলে মনোরঞ্জন মন্ডল(৫৫) ও পাংশা উপজেলার ঘুদিবাড়ী গ্রামের মৃত আঃ ছাত্তারের ছেলে আঃ আজিজ (৪৫) এবং ক্রেতা চক্রের কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার রিলক্ষী হাপানিয়া গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে মঞ্জুরুল আলম (৫৫), টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার আনালিয়া বাড়ী গ্রামের সুনাউল্লাহ প্রামানিকের ছেলে ইউসুফ আলী (২৮) ও কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার দয়রামপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম (২৫) ।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া জানান, গোপন সংবাদে জানাযায় জেলা শহরের ভবানীপুর রেলওয়ে কলোনী সংলগ্ন ফুলতলা এলাকায় একটি মুদ্রা পাচারকারী চক্র মুদ্রা কেনা বেচার জন্য অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই স্থানে অভিযান চালিয়ে মুদ্রা পাচারকারী চক্রের উল্লেখিত ৬সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১ টি জাল মুদ্রা এবং নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় রাজবাড়ী সদর থানার এএসআই রমজান খন্দকার বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনের ২৫ (এ) ধারায় একটি মামলা দায়ের করেছেন। রাজবাড়ী থানার মামলা নং-৩৬, তাং-২৫/৬/২০২৬ইং।

 


এই নিউজটি 2130 বার পড়া হয়েছে

Comments

comments